Wednesday , February 21 2024
Breaking News
Home / Countrywide / আগামী মাসের মধ্যে বাংলাদেশ শ্রীলংকা হয়ে যাবে: দুলু

আগামী মাসের মধ্যে বাংলাদেশ শ্রীলংকা হয়ে যাবে: দুলু

বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামী লীগ সরকার কুইক রেন্টালের নামে দেশকে অন্ধকার লোডশেডিংয়ের দেশে পরিণত করেছে। সারাদেশে ১০০% বিদ্যুতায়নের নামে রাত ৮টার পর সারাদেশে সব ব্যবসা বন্ধ হয়ে যাচ্ছে। আগামী মাসের মধ্যে শ্রীলঙ্কা না বানিয়ে প্রিয় বাংলাদেশ ছেড়ে যাবে বলে মনে হয় না।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, মেগা প্রকল্পের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাটের কারণে দেশের অর্থনীতি শোচনীয় অবস্থায় রয়েছে। এক মাসের মধ্যে শ্রীলঙ্কায় পরিণত হবে বাংলাদেশ। শনিবার (২৩ জুলাই) নাটোরে বড়াইগ্রাম পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির ভার্চুয়াল বক্তব্যে তিনি এসব কথা বলেন। নাটোর শহরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, সরকার দেশে কুইক রেন্টালের নামে সাপ্তাহিক বিদ্যুৎ দিয়েছে। আর তাই এখন তারা নিরবচ্ছিন্ন সরবরাহ দিতে পারছে না। বড়াইগ্রাম পৌর বিএনপির আহ্বায়ক একেএম শরিফুল হক মুক্তার সভাপতিত্বে ও সদস্য সচিব ইসহাক আলীর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির রাজশাহী বিভাগীয় ইনচার্জ অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, বিএনপি নেতা কাজী শাহ আলম প্রমুখ।

উল্লেখ্য, তারেক রহমান নির্দেশ দিলে সারাদেশের বিএনপির নেতা-কর্মীরা আন্দোলনের জন্য ঝাঁপিয়ে পড়বে এমনটাই বকৃতাকালে জানিয়েছেন দুলু। আলাইপুরে জেলা দলের অস্থায়ী কার্যালয়ে বড়াইগ্রাম শহর ও নলডাঙ্গা শহর বিএনপির দ্বিবার্ষিক কাউন্সিল অধিবেশনে যোগদানকালে তিনি এই বক্তব্য রাখেন। এ সময় জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাচ্চুও বকৃতা রাখেন। তিনি বলেন, সরকার পতনের জন্য লড়াই করতে হবে এবং লড়াই ছারা কোন বিকল্প নেই।

 

 

 

 

About Syful Islam

Check Also

শিশুবক্তা মাদানীকে কেন্দ্র করে ফের পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষ, পুলিশসহ আহত অনেক

সুনামগঞ্জের তাহিরপুরে সুপরিচিত শিশু বক্তা মুফতি রফিকুল ইসলাম মাদানীকে তাফসীরুল কুরআন মাহফিলের মঞ্চে প্রবেশে বাধা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *