Thursday , February 22 2024
Breaking News
Home / Entertainment / আমি মানসিকভাবে রণবীরের সঙ্গে বিবাহিত, ওকে এনে দিন আমার কাছে: দিঘী

আমি মানসিকভাবে রণবীরের সঙ্গে বিবাহিত, ওকে এনে দিন আমার কাছে: দিঘী

বাংলাদেশের বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী প্রর্থনা ফারদিন দিঘি,তার অভিনয় শুরু হয়েছিল শিশু শিল্পি হিসেবে এবং শিশু শিল্পি হিসেবে অভিনয় করে তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন এবং জাতীয় চলচিত্র পুরস্কার অর্জন করেন তিনি।

চলতি মাসের শুরুতে অভিনেত্রী পার্থনা ফারদিন দীঘি একটি মন্তব্যের জন্য ব্যাপকভাবে আলোচিত ও সমালোচিত হন। তিনি নিজেকে আবেগগতভাবে বিবাহিত বলে দাবি করেন। তিনি জানান, বলিউড তারকা রণবীর কাপুরকে মনে মনে বিয়ে করেছেন তিনি। যদিও এটি রণবীরের প্রতি তার একতরফা ভালোবাসার বহিঃপ্রকাশ। তবে দিঘীর কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল আলোচিত হয়। আবারও একই বিষয়ে কথা বললেন দীঘি। কেউ যদি রণবীর কাপুরকে তার সামনে নিয়ে আসে, তবে তিনি তাকে মানসিকভাবে নয়, বাস্তবে বিয়ে করবেন। শনিবার (২৩ জুলাই) রাজধানীর মিরপুরের সনি স্কয়ারে ‘পরাণ’ সিনেমাটি দেখতে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন দিঘী। তখনই উঠে আসে রণবীরের প্রসঙ্গ।

দীঘির কাছে জানতে চাওয়া হয়, মানসিকভাবে বিয়েকে বাস্তবে রূপ দেওয়ার কোনো উপায় আছে কি না? জবাবে দীঘি বলেন, ‘রণবীর কাপুরকে আমার কাছে নিয়ে আসুন। আমি রূপান্তর করছি। কিন্তু এটাকে রূপান্তর করার মতো কোনো শক্তি বা পরাশক্তি আমার নেই।’

এর আগে, দিঘি ২ জুলাই ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নিয়েছিলেন। একজন অনুসারী তাকে জিজ্ঞাসা করেছিলেন, ‘তুমি কি বিবাহিত?’ যার উত্তরে দীঘি বলেন, ‘ওহ হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরকে বিয়ে করেছি। ঠিক আছে, আসি. দিঘি বহুবার বলেছেন যে তিনি রণবীর কাপুরকে অনেক পছন্দ করেন। কিছুদিন আগে যখন রণবীরের বিয়ে হয়, তখনও রাতে ঠিকমতো ঘুমাতে পারেননি দিঘি। এমনটাই অকপটে সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেত্রী।

সামাজীক যোগাযোগ মাধ্যমে এবং গনমাধ্যমে রনবীর কাপূর এবং আলিয়ার বিয়ের খবর নিয়ে বেশ আলোচনা তৈরি হয় বিনোদন পাড়ায় এবং বাংলাদেশের বিনোদন জগৎ ও তার ব্যতিক্রম নয়। হালের জনপ্রিয় অভিনেত্রী দিঘি ব্যক্তিগতভাবে রনবীরকে পছন্দ করতেন

About Rasel Khalifa

Check Also

আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

দুবাই হ/ত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রয়াত অভিনেতা আবদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *