Thursday , February 22 2024
Breaking News
Home / Entertainment / পূর্ণিমা ফাহাদের বিচ্ছেদ এবং নতুন বিয়ের কথা গোপন রাখার কারন জানালেন পূর্ণিমা

পূর্ণিমা ফাহাদের বিচ্ছেদ এবং নতুন বিয়ের কথা গোপন রাখার কারন জানালেন পূর্ণিমা

আবারো বিয়ে করে বর্তমানে ব্যাপক আলোচনায় রয়েছেন অভিনেত্রী পূর্ণিমা। বৃহস্পতিবার অভিনেত্রী নিজেই বিয়ের খবর নিশ্চিত করেছেন। পূর্ণিমা বলেন, বিয়ে করেছি, এটা সত্যি। প্রায় দুই মাস আগে পারিবারিকভাবে আমাদের বিয়ে হয় এমনটাই জানিয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত রয়েছেন।

আগে থেকেই ফাহাদের সাথে বোঝাপড়ায় সমস্যা ছিল, সমস্যা না হলে কেউ সংসার ভাঙতে চায় না। যে কারণে আমাদের বিচ্ছেদ- নতুন বিয়ের খবর সামনে আসার পর বিচ্ছেদ নিয়ে একথা বললেন অভিনেত্রী পূর্ণিমা। বৃহস্পতিবার হঠাৎ করেই এলো অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমার বিয়ের খবর। প্যাট আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের কর্মকর্তা। গত ২৭ মে তাদের বিয়ে হয়। এই বিয়ের খবরের আগে পূর্ণিমা তার আগের স্বামী আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিচ্ছেদের খবর জানাননি। তাই তার নতুন বিয়ের খবরে অবাক হয়েছেন অনেকেই। তবে বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন পূর্ণিমা। তিনি জানান, প্রায় আড়াই থেকে তিন বছর ধরে ফাহাদের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। যেহেতু আমার একটি মেয়ে আছে।

সে মেয়ের বাবা। মেয়েটি স্কুলে পড়ে। সর্বোপরি, আমরা এমন কিছু বলতে চাইনি যাতে মেয়েটির উপর প্রভাব না পড়ে। কিন্তু (নতুন সম্পর্ক) আমার মেয়েও ভালোভাবেই মেনে নিয়েছে। এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়াকে প্রথম বিয়ে করেন পূর্ণিমা। সেই জীবনের অবসান ঘটে ১৫ মে, ২০০৭-এ। পরে পূর্ণিমা ওই বছরের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন। নতুন স্বামী প্রসঙ্গে পূর্ণিমা বলেন, আমরা তিন বছর ধরে বন্ধু। উভয় পরিবারই আমাদের মতামতকে গুরুত্ব দেয়। পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। পূর্ণিমার বর্তমান স্বামী আশফাকুর রহমান রবিন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। বিয়ের পর তারা রাজধানীর অভিজাত এলাকায় বসবাস করছেন।

উল্লেখ্য, ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করছেন আশফাকুর রহমান। আশফাকুর রহমানের সাথে পরিচয় প্রায় ৩ থেকে ৪ বছর। এই পরিচয়ের মাধ্যমে তাদের ভিতরে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। সেই বন্ধুত্ব থেকেই বিয়ে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী পূর্নিমা নিজেই। তাদের দুজনের পরিবারের সম্মতিতেই তাদের বিয়ে হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

About Syful Islam

Check Also

আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

দুবাই হ/ত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রয়াত অভিনেতা আবদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *