Wednesday , February 21 2024
Breaking News
Home / Entertainment / কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন রেশমি, জানালেন তার সাথে ঘটে যাওয়া আড়াই ঘন্টার কথা

কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন রেশমি, জানালেন তার সাথে ঘটে যাওয়া আড়াই ঘন্টার কথা

সিনামা ইন্ডাস্ট্রি নিয়ে অনেক মানুষে ঘৃন্য বিতর্ক রয়েছে। এসকল বিতর্কে সবথেকে বেশি যাকে দায়ি করা হয় সে হলো পরিচালক । সাধারন মানুষের সমালোচনায় সর্বদা যেন প্রথম স্থানে তারা। কারণ নায়িকা হতে হলে নাকি পরিচলকের সাথে একান্ত সময় কাটাতে হয়। তবে সকল পরিচলোকের কথা এখান বলা হয়নি। সম্প্রতি এটি চিত্রনায়িকার সাথে ঘটে যাওয়া একটি ঘটনা যোগাযোগ মাধ্যমে বেশ চাঞ্চেল্যে সৃষ্টি হয়।

ভুক্তভোগি হলেন রেশমি। এবার অবশেষে তিনি কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন । বি’ স্ফোরক মন্তব্য করে বসলেন ভারতের জনপ্রিয় এই অভিনেত্রী। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনয় জগতের অনেক অজানা গল্পের কথা জানিয়েছেন রেশমি।

দুঃখজনক ঘটনার কথা মনে করিয়ে দিয়ে রেশমি বলেন, প্রায় ১৩ বছর আগে মিডিয়ায় কাজ শুরু করি। খুব অল্প বয়সে মিডিয়াতে এসেছি। এর আগে মিডিয়ায় কাজ করার অভিজ্ঞতা ছিল না। আমি শুধু একজন নবাগত ছিলাম। এ সময় সুরজ নামে এক ব্যক্তির সঙ্গে দেখা হয়।

সে এখন কোথায় আছে বা কি করছে জানি না। প্রথম বৈঠকে তিনি আমার পরিসংখ্যান চেয়েছিলেন। আমি তাকে বললাম তুমি ঠিক কি জানতে চাও, আমি বুঝতে পারছি না। এরপর সে আমাকে যৌ ‘’ ন হ/ য়রানির চেষ্টা করে।

সেই ব্যক্তিকে তুলে ধরে রেশমি আরও বলেন, হঠাৎ একদিন সুরাজ আমাকে কাজের জন্য ডেকেছিল। কিন্তু সেখানে গিয়ে সুরুজ ছাড়া কাউকে দেখতে পেলাম না।

ক্যামেরা ছিল না। পানীয়তে কিছু মেশানো হয়েছে। এর কারণে আমার স্বাভাবিক চেতনা লোপ পায়। তার পরেও আমি চিৎকার করছিলাম যে আমি ওই কাজগুলো করতে চাই না।

তারপরও তিনি হাল ছাড়েননি। প্রায় আড়াই ঘণ্টা পর কোনোমতে বাসায় ফিরতে পেরেছি।

বাসায় এসে মাকে সব খুলে বললাম। পরদিন মা তার সাথে দেখা করে তাকে চড় মারেন। রেশমি দেশাইকে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস ১৩-এর অনুষ্ঠানে দেখা যায়।

অনুষ্ঠানের পর রেশমির জনপ্রিয়তা আকাশচুম্বী হয়েছে। আর এই মুহূর্তে কাস্টিং কাউচের বিরুদ্ধে রেশমির বিস্ফোরক মন্তব্যে সরগরম সোশ্যাল মিডিয়া। তবে আশ্চর্যের বিষয় হলো রেশমির জন্য সবাই উল্লাস করলেও অনেকে তার সমালোচনাও করছেন।

সিনেমা ইন্ডাস্ট্রি অনেক নায়িকা একল ঘটনার শিকার হয়েছেন বলে জানা যায়। অনেকে লাজ লজ্জা ভুলে তাদের সাথে ঘটে যাওয়া ঘটনার বিবরন দিলেও অনেকে নিরবে সব কিছু মেনে নিয়েছে বলেও জনিয়েছেন এই নায়িকা।

About Nasimul Islam

Check Also

এবার সেই সুহানির মৃত্যু নিয়ে ভয়াবহ তথ্য দিল পরিবার

তিনি আমির খানের দঙ্গল-এ ববিতা ফোগাটের ভূমিকায় অভিনয় করেছিলেন। ভারতীয় অভিনেত্রী সুহানি ভাটনগর। এই চরিত্রটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *