Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / ক্ষমতা ছেড়ে হাসিমুখে চলে যাবো, একি বললো কৃষিমন্ত্রী, জানা গেল বিস্তারিত

ক্ষমতা ছেড়ে হাসিমুখে চলে যাবো, একি বললো কৃষিমন্ত্রী, জানা গেল বিস্তারিত

ড. আব্দুর রাজ্জাক হলেন গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় কৃষিমন্ত্রী। এই সম্মসানীয় পদে অধিষ্ঠি]ত হবার পর থেকে তিনি সততা ও নিষ্টাহর সহিত তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। ড. আব্দুর রাজ্জাক টাঙ্গাইল-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি একজন কৃষিবিদ এবং আওয়ামী লীগের প্রখ্যাত একজন রাজনীতিবীদ। সম্প্রতি তিনি তার এক বক্তব্য বলেছেন জনসমর্থ হারালে হাসি মুখে চলে যাবো।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামী লীগের আত্মা জনগণের সঙ্গে জড়িত। তাদের সমর্থন না থাকলে সেটা আমরা মাথা পেতে নিয়ে ক্ষমতা ছেড়ে হাসতে হাসতে চলে যাবো।

শনিবার (২৩ জুলাই) রাজধানীর বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (বিএআরসি) মিলনায়তনে ‘বছরব্যাপী পুষ্টিকর ও উচ্চমূল্যের ফল উৎপাদন’ শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আন্দোলনের মাধ্যমে সরকারকে উৎখাত করা যাবে না। সরকার পতন করতে চাইলে নির্বাচনের মাধ্যমে করতে হবে। ভোট দিয়ে করতে হবে। জনগণ আমাদের ভোট না দিলে আমরা চলে যাব। তবে কেউ ক্ষমতার জন্য আন্দোলন করলে তা মেনে নেওয়া হবে না। তিনি বলেন, আওয়ামী লীগ কোনো ষড়যন্ত্র করে ক্ষমতায় আসেনি। যে কারণে এটি সহজে সরানো যায় না।

প্রসঙ্গত, সামনের বছরেরই আসছে দ্বাদশ জাতীয় নির্বাচন আর সেই নির্বাচনকে ঘিরে দেশের রাজনৈতিক দলগুলো কাটাচ্ছেন ব্যস্ত সময়। দলগুলোর নেতাকর্মীরা একে অপরকে উদ্দেশ্য করে করছেন বিভিন্ন ধরণের সমালোচনা। দেশের মানুষ প্রত্যেক বারের মত এবারও চায় একটি সুষ্ঠ ও নিরেপেক্ষ নির্বাচন। যেখানে মানুষের ইচ্ছা পাবে অগ্রাধিকার।

About Shafique Hasan

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *