Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / স্বপ্ন, সেতুকে রেখে চিরতরে হারিয়ে গেলেন পদ্মা, ভেঙ্গে পড়েছেন পুরো পরিবার

স্বপ্ন, সেতুকে রেখে চিরতরে হারিয়ে গেলেন পদ্মা, ভেঙ্গে পড়েছেন পুরো পরিবার

পদ্মা সেতু উদ্ভোদন কিছুদিন আগে এক মায়ের কোল জুড়ে আসে তিন সন্তান। অন্যদিকে মায়ের ছিলো বাংলাদেশের সবার সপ্নের পদ্মা সেতুর উপর অধাত ভালোবাসা। তাই তো নিজের সন্তানদের ভালোবেসে নাম করন করেন সপ্ন পদ্মা সেতু। এই ঘটনা দৃষ্টিপাত করেন সয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই তিন সন্তানকে পুরুষ্কিতও করেন তিনি

তবে দিনাজপুরের বিরামপুরে একসঙ্গে জন্ম নেওয়া স্বপ্না, পদ্মা ও সেতু নামের তিন সন্তানের মধ্যে পদ্মার মৃত্যু হয়েছে। তবে স্বপ্না ও সেতু সুস্থ আছেন। শনিবার বিকেলে উপজেলার বিনাইল ইউনিয়নের কৃষ্টবাটি গ্রামে নিজ বাড়িতে পদ্মা নামের শিশুটির মৃত্যু হয়। তার বাবা জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাড়িতে তিন শিশুকে সুস্থ দেখে বাজারে গিয়েছিলেন। কিছুক্ষণ পর তাদের মা মোবাইল ফোনে পদ্মার অসুস্থতার কথা জানান। বাড়িতে আসার আগেই পদ্মা মারা যায়। তবে বাকি দুই শিশু সুস্থ রয়েছে।

গত ১৮ জুলাই বিরামপুরের একটি হাসপাতালে তিন সন্তানের জন্ম দেন সাদিনা বেগম। তাদের নাম স্বপ্ন, পদ্মা ও সেতু।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার বলেন, পদ্মা নামের শিশুটির মৃত্যুর খবর পেয়েছি। বাকি দুই শিশুকে হাসপাতালে এনে চিকিৎসকের পরামর্শ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, স্বপ্ন পদ্মা সেতু নামকরণ পর দেশে অনেক জমজ তিন সন্তানের জন্ম হয়েছে। তর মধ্যে অনেকেই ওই তিন সন্তানের নামকরন করা দেখে উদ্ভুদ্ধ হয়ে তাদের সন্তানের নাম ও সপ্ন পদ্মা সেতু রেখেছেন। সপ্ন পদ্ম সেতুর মধ্যে পদ্মার মৃত্যু হওয়া অনেকেই দুঃখ প্রকাশ করেছেন।

About Nasimul Islam

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *