Tuesday , February 27 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের পর প্রথম প্রেম নিয়ে মুখ খুললেন চিত্রনায়িকা পূর্নিমা

বিয়ের পর প্রথম প্রেম নিয়ে মুখ খুললেন চিত্রনায়িকা পূর্নিমা

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা ফের বিয়ে করেছেন, যে খবরটি বর্তমান সময়ে বিনোদন জগতের সবচেয়ে আলোচিত খবরে পরিণত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে তার দ্বিতীয় বিয়ের ঘোষণা দেন। ২ মাস আগেই এই নায়িকা তার বিয়ের কাজটি সেরে ফেলেছেন। তবে এতদিন তিনি পারিবারিক কারণে বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন।

এদিকে আকস্মিক খবরে পূর্ণিমার কিছু ভক্তের মন ভেঙে গিয়েছে। কেউ কেউ অভিনন্দনও জানিয়েছেন।

পূর্ণিমার সুখবরে যাদের হৃদয় ভেঙে গেছে তাদের জন্য খবর, এই অভিনেত্রীর প্রথম প্রেম ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। ‘হাম আপকে হ্যায় কৌন’ সিনেমা দেখে এই নায়কের প্রেমে পড়েন পূর্ণিমা।

২০১৫ সালে একটি বেসরকারি টিভি স্টেশনে আলাপকালে পূর্ণিমা তার প্রথম প্রেমের কথা জানান।

পূর্ণিমার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। এটি এই অভিনেত্রীর দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামীর নাম আহমেদ ফাহাদ জামাল। সেই পরিবারে পূর্ণিমার আরশিয়া উমাইজা নামে একটি মেয়েও রয়েছে।

পূর্ণিমার প্রাক্তন স্বামীও জানতেন না এই বিয়ের কথা। তিনি গণমাধ্যমকে বলেন, পূর্ণিমার বিয়ের খবর আমি জানতাম না। এখন আমি গণমাধ্যম থেকে জানতে পেরেছি।

পূর্ণিমা বলেন, হঠাৎ বিয়ের সিদ্ধান্ত ও অসুস্থতার কারণে বিষয়টি জানানো হয়নি।

দুই মাসে নতুন জীবনের অভিজ্ঞতা কেমন?

পূর্ণিমা বলেন, আলহামদুলিল্লাহ অনেক ভালো। আমি ভালো আছি আমি সব ধরনের নেতিবাচকতা থেকে দূরে থাকতে চাই। আমার বিষয়গুলো নিয়ে সবাই ইতিবাচক চিন্তা করুক সেটা আমি চাই। কারণ মানুষ নেতিবাচক ভাইব দিয়ে এই খবরগুলোকে ক্যাশ করতে চায়। আমি ওটাকে ভয় পেয়েছিলাম। আল্লাহর রহমতে যখন দেখলাম আমার দুই পরিবারই খুব ভালোভাবে মেনে নিয়েছে, তখন আমি নিশ্চিন্ত হলাম।

উল্লেখ্য, দিলারা হানিফ পূর্ণিমা তার বিয়ের খবর প্রচার করার পর তার প্রথম স্বামী তাকে অভিনন্দন জানিয়েছেন। এদিকে তার বিয়ের খবরে তার প্রথম স্বামীকে পুর্নিমার ভক্তরা নানা ধরনের টেক্সট মেসেজ দিচ্ছেন এবং কল করছেন। যেটা নিয়ে অনেকটা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন তিনি। এদিকে পূর্ণিমা এই বিষয়ে খবর দিয়ে জানান তিনি অনেক সুখী।

About bisso Jit

Check Also

১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। অনেকদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *