Tuesday , February 27 2024
Breaking News
Home / International / শিল্পমন্ত্রীর ঘনিষ্ঠ সেই নারীকে গ্রেপ্তারের পর সৌরভ: অতি লোভ করলে এমনই হয়

শিল্পমন্ত্রীর ঘনিষ্ঠ সেই নারীকে গ্রেপ্তারের পর সৌরভ: অতি লোভ করলে এমনই হয়

গত ২৪ ঘন্টায় ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমের শিরোনামে কেবল যেন একটিই নাম ‘অর্পিতা মুখোপাধ্যায়’। গোপন তথ্যের ভিত্তিতে গতকাল শুক্রবার (২২ জুলাই) বাসায় তল্লাশি চালিয়ে ২১ কোটি বেআইনি টাকা উদ্ধার করে দেশটির আইশৃঙ্খলা বাহিনী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যে আটক করা হয়েছে তাকে।অর্পিতা ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের শিল্প ও বাণিজ্যমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের খুবই ঘনিষ্ঠ।

জানা গেছে, অনিয়মের অভিযোগে দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর আজ শনিবার (২৩ জুলাই) সকাল ১০ টার দিকে গ্রেপ্তার করা হয়েছে বাণিজ্যমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কেও।

সহ-অভিনেত্রী অর্পিতাকে নিয় কী বললেন সৌরভ ?

রিপোর্ট অনুযায়ী, গতকাল সকাল সাড়ে সাতটা নাগাদ ইডির একটি দল পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলা বাড়িতে জিজ্ঞাসাবাদের জন্য যায়। মন্ত্রীকে রাতভর জেরা করেন তদন্তকারীরা। ইডি জানিয়েছে, আজ স্থানীয় সময় সকাল ১০টার দিকে পার্থকে গ্রেপ্তার করা হয়। নিয়োগ কেলেঙ্কারির সময় পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ছিলেন পার্থ চট্টোপাধ্যায়।

এদিকে অর্পিতাকা নিয়ে বিভিন্ন সূত্র বলছে, তিনি বেশ কিছু ধারাবাহিক ও চলচ্চিত্রেও অভিনয় করেছেন। বহু বছর আগে ‘ইটিভি’র ‘বামাক্ষ্যাপা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন অর্পিতা। দর্শকরা সৌরভ সাহাকে মেগায় বামার চরিত্রে দেখেছেন।

কিছুদিন আগেও দর্শকরা সৌরভকে রামকৃষ্ণের চরিত্রে দেখেছেন। আনন্দবাজার অনলাইনের মাধ্যমে সৌরভের সঙ্গে যোগাযোগ করা হয়। তাঁর এক সময়ের সহ-অভিনেত্রী অর্পিতা এখন খবরের শিরোনামে। এ প্রসঙ্গে অভিনেতা বলেন, আমি আসলেই বুঝি না মানুষ কেন এত লোভী হয়।

কয়েকদিন আগে ২১ জুলাই মঞ্চে দেখা গিয়েছিল সৌরভকে। দোলা সেনের বেশ ঘনিষ্ঠ অভিনেতা মমতা বন্দ্যোপাধ্যায়। অভিনেতা বলেছেন যে তিনি শাসক দলেরও খুব ঘনিষ্ঠ। সময়ে সময়ে তিনি অনেক সাহায্যও পেয়েছেন।

সৌরভ বললেন, “লোভ পাপ, পাপ মৃত্যু। আমাকে উপলব্ধি করতে হবে যে আমি কেবল ততটাই সক্ষম, যতটা ঈশ্বর আমাকে দিয়েছেন। লোভের পথ ধরলে, চুরি করে, তেল দিয়ে অনেক বেশি আয় করবা। তাহলে এই অর্পিতার মতো হবে।” তবে দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অবশ্যই সমস্ত দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবেন, বিশ্বাস সৌরভের।

অনিয়মের মাধ্যমে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগের জের এই মুহুর্তে টলিউড পাড়ায় বেশ আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন কথিত এই অভিনেত্রী। তার বিরুদ্ধে তদন্তের কাজ চলমান রয়েছে বলে জানা গেছে।

About Rasel Khalifa

Check Also

এবার ৬ কারা কর্মকর্তার ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা

যুক্তরাজ্য একটি আর্কটিক পেনাল কলোনির দায়িত্বে থাকা ছয় রুশ কারাগার কর্মকর্তার সম্পদ বাজেয়াপ্ত করেছে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *