Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / বাসর রাতে শশুর বাড়িতে প্রয়াত হলেন যুবক, জানা গেল কারণ

বাসর রাতে শশুর বাড়িতে প্রয়াত হলেন যুবক, জানা গেল কারণ

বাসর রাত একজন স্বামী স্ত্রীর জন্য শ্রেষ্ঠ রাত। তবে এই রাতেই বরের সাথে ঘটে গেল অপ্রত্যাশিত ঘটনা। বাসর সেরে গোসল করতে গিয়ে আর গৃহে ফেরেনি বর। ঘটনা সূত্রে জানা যায়, গত ২২ তারিখ রাতে পুকুরে গোসল করতে গিয়ে মাকসুদুর রহমান জিমাম নামে এক যুবক প্রয়াত হয়েছে।

গত শুক্রবার (২২ জুলাই) দিবাগত রাত থেকে শনিবার (২৩ জুলাই) ভোর ৪টার মধ্যে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পলিরাচর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

সুনামগঞ্জ শহরের অর্পিন নগরের ঢামেক মো. মজিবুর রহমানের ছেলে পুলিশ জানায়, শুক্রবার বিয়ের পর শ্বশুরবাড়িতে থাকে জিমাম। সেদিন ছিল জিমামের বাসায় রাত। গত রাতে ওই বাড়ির পাশে আকবর আলী নামে এক ব্যক্তির পুকুরে গোসল করতে যায়। অনেকক্ষণ পরও বাড়ি না ফেরায় কনে স্বজনদের পুকুরে ডেকে পাঠায়। এরপর তারা গিয়ে দেখেন পুকুরে ঝিমামের লাশ ভাসছে। এতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

কনের বাড়ির লোকজনের দাবি, গোসল করার পর হোঁচট খেয়ে পানিতে পড়ে ডুবে যায়। দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তবে ঘটনার সত্যতা এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না বলে জানিয়েছেন অনেকেই। এই ঘটনা সত্যতা যাচাইয়ে পুলিশের কার্যক্রম এখনো চলমান। এই ঘটনায় প্রয়াত জিমামকে পোষ্টমডেমের জন্য হাসপাতালে প্রেরন করা হয়েছে।

About Nasimul Islam

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *