Tuesday , February 27 2024
Breaking News
Home / Entertainment / এবার পূর্ণিমাকে বিশেষ ভিডিও বার্তা পাঠালেন সাবেক স্বামী, জানা গেল কারন

এবার পূর্ণিমাকে বিশেষ ভিডিও বার্তা পাঠালেন সাবেক স্বামী, জানা গেল কারন

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমার নতুন বিয়ের খবর শোবিজ অঙ্গনে আলোচনার ঝড় তুলেছে। পুর্ণিমার এই বিয়ের খবর এখন টক অব দ্যা কান্ট্রিতে পরিনত হয়েছে। পুর্ণিমার এই বিয়েতে তাদের দুই পরিবারই খুব খুশি, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী নিজেই। এমনকি পূর্ণিমার মেয়েকেও পূর্ণিমার মেয়েকেও তার নতুন শ্বশুর বাড়ির সবাই মেনে নিয়েছেন বলে জানিয়েছেন পূর্ণিমা নিজেই।

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। সিনেমা, নাটক, টেলিফিল্ম কিংবা উপস্থাপনা সব জায়গাতেই সমানতালে দাপিয়ে বেড়ানো একজন গুণী অভিনেত্রী তিনি। বরাবরের মতোই ভক্তদের চমকে দিতে ভালোবাসেন পূর্ণিমা। কখনো তার সাবলীল উপস্থাপনা, কখনো বা অবলীলায় কোনো তারকা অভিনেত্রীকে অনুকরণ করে ভক্তদের আকর্ষণ কেড়ে নেন বাংলা চলচ্চিত্রের এই সুদর্শনা। এবারো ভক্ত-অনুরাগীদের দৃষ্টি, আকর্ষণের কেন্দ্রবিন্দু পূর্ণিমা। দর্শকদের চমকে দিয়ে নিজের বিয়ের খবর জানান দিলেন গণমাধ্যমে। বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। পূর্ণিমার বিয়ের ঘোষণা দেয়ার পর পরই অনেকেই খোঁজ করেছেন তার সাবেক স্বামী আহমেদ ফাহাদ জামালকে। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে তিনি লেখেন, দয়া করে আমাকে ফোন বা মেসেজ দেয়া থেকে বিরত থাকুন, সবকিছু ঠিক আছে, মানুষের জীবনে অনেক কিছুই ঘটে, আমার সাথে খবরটি শেয়ার করতে হবে না, আমি জানি, আমার মেয়ের জন্য দোয়া করবেন।

এর পরপরই শুক্রবার (২২ জুলাই) আবারও একটি ভিডিও বার্তা দিয়েছেন তিনি। ভিডিও বার্তায় জানিয়েছেন, সবাই হয়ত পূর্ণিমার বিষয়ে কথা বলতে চাইছেন, কিন্তু সেটা তার জন্য অস্বস্তিকর। এসময় তিনি আরও জানান, তিনি ভালো আছেন, পূর্ণিমাও ভাল থাকুক, সবাই ভালো থাকুক। গত ২৭ মে বিয়ে করেন পূর্ণিমা। পাত্র আশফাকুর রহমান রবিন। রবিন পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। পূর্ণিমা ও রবিনের দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে রাজধানীর একটি অভিজাত এলাকায় একসঙ্গে থাকছেন পূর্ণিমা এবং রবিন। ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেছিলেন পূর্ণিমা। ৩ বছর আগে তাদের বিচ্ছেদ ঘটে। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি কন্যা সন্তানের মা হন।

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা বিয়ে করেছেন এমনই এক খবর গত দুই দিন আগে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পরেছে। তার এই বিয়ের খবরে সামাজিক মাধ্যমে নতুন আলোচনার সৃষ্টি হয়। রবিনের সঙ্গে পুর্ণিমার বিয়ের খবর ছড়িয়ে পড়ার পর তার সাবেক স্বামী আহমেদ জামাল ফাহাদকে অনেকেই ফোন করে ক্ষুদে বার্তা পাঠান। বিয়ে নিয়ে পূর্ণিমার কল ও টেক্সট মেসেজ তার পছন্দ হয়নি। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অবস্থান স্পষ্ট করে একটি পোস্ট করেছেন তিনি। সেখানে তিনি লিখেছেন, পূর্ণিমার বিয়ের খবর তিনি জানেন।

 

 

 

 

 

About Syful Islam

Check Also

১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। অনেকদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *