Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / আ. লীগের একমাত্র লক্ষের কথা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলার জনগনও এমনটি আশা করেছিল

আ. লীগের একমাত্র লক্ষের কথা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলার জনগনও এমনটি আশা করেছিল

বাংলাদেশের প্রধানমন্ত্রী হলেন জনেনেত্রী শেখ হাসিনা। তিনি বাংলাদেশের মানুষের অসীম ভালোবাসা ও শ্রদ্ধা নিয়ে বারবার এসেছে ক্ষমতায়। বাংলার মানুষের প্রতি তার ভালোবাসা সীমাহীন। বাঙ্গালী জাতির পিতা সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবরের সুযোগয় কন্যা তিনি। সম্প্রতি প্রধানমন্ত্রী তার এক বক্তব্যে বলেছেন আওয়ামী লীগ ক্ষমতা ভোগের জন্য রাজনীতি করেনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতা ভোগের রাজনীতি করে না। মানুষের সেবা করাই আমাদের একমাত্র লক্ষ্য।
শনিবার (২৩ জুলাই) সকাল ১১টায় রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জনপ্রশাসন পদক-২০২২ অনুষ্ঠানে যোগদানকালে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

এবার জনপ্রশাসনে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য দশটি বিভাগে সাতটি দলীয় ও তিনটি প্রাতিষ্ঠানিক পর্যায়ে মোট ৩১ জন কর্মকর্তা বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক-২০২২ পেয়েছেন। তাদের হাতে পুরস্কার তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

এ সময় প্রধানমন্ত্রী তার ভাষণে বলেন, গণমাধ্যমে এ নিয়ে অনেক কথা হবে সমালোচনা করা বিরোধী দলের কাজ কিন্তু আমরা সঠিক পথে চলুক বা না থাকুক, প্রজাতন্ত্রের কর্মকর্তাদের তা থাকতে হবে। আত্মবিশ্বাস কে কী বলেছে তা দেখে হতাশ বা বিভ্রান্ত হওয়ার কিছু নেই আপনাকে পরিস্থিতি বুঝতে হবে এবং মানিয়ে নিতে হবে।

প্রসঙ্গত, রাজনীতি হলো এমন একটি জিনিস যেখানে ঘাত-প্রতিঘাত আসবেই এইটাই স্বাভাবিক। সেই সমস্যাগুলোকে জয় করে রাজনৈতিক নেতারা এগিয়ে যান সামনের দিকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সকল ষড়যন্ত্রকে হার মানিয়ে সৎ উদ্দেশ্য ও সাহসিকতা নিয়ে সামনের দিকে এগিয়ে গিয়েছেন এবং দেশকে দিয়েছেন অপরিমেয় উন্নতির শোঁয়া।

About Shafique Hasan

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *