Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / এবার মেয়র আইভীর বিরুদ্ধে মামলা, জানা গেল কারন

এবার মেয়র আইভীর বিরুদ্ধে মামলা, জানা গেল কারন

নারায়ণগঞ্জের আলোচিত রাজনীতিবিদ ও বারবার নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী। নারায়ণগঞ্জের আওয়ামীলীগের রাজনীতিতে যার দীর্ঘ দিনের পদচারণা। নারায়ণগঞ্জ বাসির কল্যাণের জন্য তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। যার কারনে নারায়ণগঞ্জের মানুষ তাকে ভোটের মাধ্যমে বার বার বিজয়ী করেছেন। এবার মেয়র সেলিনা হায়াৎ আইভীর নামে মামলা প্রসঙ্গে যা জানাগেল।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম শহীদুল্লাহ বসত বাড়ির সীমানা ভাঙচুরের ঘটনায় আদালতে মামলা করেছেন। নাসিকের মেয়র সেলিনা হায়াৎ আইভী, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজসহ ১৬ জনকে বিবাদী করা হয়েছে। এ মামলার বাদী এম শহীদুল্লাহর ছেলে অ্যাডভোকেট শাহ মো. আলমগীর কবির। এম শহীদুল্লাহ মেয়র আইভীর ঘনিষ্ঠ বলে পরিচিত। আদালত আবেদনটি গ্রহণ করে বিবাদীদের প্রতি কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ ১ম যুগ্ম জেলা ও দায়রা জজ এসএম মাসুদ জামানের আদালতে আওয়ামী লীগ নেতা এম শহীদুল্লাহ ও তার স্ত্রী দেলোয়ারা বেগমের পক্ষে তাদের ছেলে অ্যাডভোকেট শাহ মো: আলমগীর কবির বাদী হয়ে এ মামলা করেন।

বাদী এডভোকেট শাহ মোঃ আলমগীর কবির জানান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নিজস্ব সার্ভেয়ার দিয়ে নিজেদের ইচ্ছামতো কয়েকদিন পরপরই পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় ৬ শতাংশ জমির সীমানা ঘেঁষে নিমাণাধীন বসত বাড়ি ভাঙচুরসহ নানা কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। আমরা চাই এই বিষয়টি যেন আদালতের মাধ্যমে সমাধান করা হয়। আদালত যা নির্দেশ দেবে আমরা তা মেনে নেব। কিন্তু আমরা তাদের একতরফা সিদ্ধান্ত মেনে নিতে পারি না। তাই আদালতের শরণাপন্ন হলাম।

প্রসঙ্গত, মেয়রসহ ১৬ জনের বিরুদ্ধে অভিযোগ এনে মামলা করা হয়েছে বলে জানা যায়। বাদির দাবি তাদের ইচ্ছামত এমন কর্মকান্ড করা হয়েছে। যার কারনে আদালতের শরণাপন্ন হতে বাধ্য হয়েছেন তিনি।

About Babu

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *