Tuesday , February 27 2024
Breaking News
Home / Entertainment / প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের কারন জানিয়ে পূর্ণিমা : তা না হলে তো কেউ ইচ্ছা করে সংসার ভাঙতে চায় না

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের কারন জানিয়ে পূর্ণিমা : তা না হলে তো কেউ ইচ্ছা করে সংসার ভাঙতে চায় না

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ রীতা ওরফে পূর্ণিমা। একাধিক বাংলা জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে দর্শকদের হৃদয় জয় করেন নেন জনপ্রিয় এই অভিনেত্রী। নানা কর্মের মাধ্যমে জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা প্রায় খবরের শিরোনাম এসে থাকেন। ফের বিয়ে করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। আগের সংসার ভাঙা প্রসঙ্গে যা জানালেন অভিনেত্রী পূর্ণিমা।

প্রথম সংসার ভাঙার প্রায় ৩ বছর পর দ্বিতীয় বিয়ে করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা ও উপস্থাপিকা দিলারা হানিফ পূর্ণিমা। তার বর্তমান স্বামীর নাম আশফাকুর রহমান রবিন।

২৭ মে বিয়ে করেন এই দম্পতি। প্রায় দুই মাস পর খবর প্রকাশ হলো। নতুন স্বামীর সঙ্গে পূর্ণিমার বিয়ের ছবিও ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গেছে, পূর্ণিমার স্বামী পেশায় একটি মাল্টিন্যাশনাল কোম্পানির মার্কেটিং বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা। অস্ট্রেলিয়ার সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন।সেখান থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন।

উভয় পরিবারের সম্মতিতে পূর্ণিমা ও রবিনের বিয়ে সম্পন্ন হয়েছে। বর্তমানে রাজধানীর একটি অভিজাত এলাকায় বসবাস করছেন নবদম্পতি। এই বছরের শেষের দিকে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

বিয়ের বিষয়ে বৃহস্পতিবার (২১ জুলাই) গণমাধ্যমকে পূর্ণিমা বলেন, ‘কাজের মাধ্যমে তার সঙ্গে আমার পরিচয়। ৩ বছরে পরিচিতি থেকে বন্ধুত্ব, সেখান থেকে পরস্পরের মন দেওয়া-নেওয়া।

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে জানিয়ে পূর্ণিমা বলেন, “প্রায় তিন বছর ধরে আমাদের মধ্যে সম্পর্ক নেই। যেহেতু আমার একটি মেয়ে আছে। তিনিই মেয়েটির বাবা। মেয়েটি স্কুলে পড়ে। সব কিছু বিবেচনা করে, আমরা বিষয়টি জানাতে চাইনি।

তিনি আরও বলেন, ‘প্রথম বিয়ের সম্পর্কে আমার আগে থেকেই ঝামেলা ছিল। তা না হলে তো কেউ ইচ্ছা করে সংসার ভাঙতে চায় না।’।

তিনি বলেন, তার মেয়ে এখন পূর্ণিমার সঙ্গে আছে এবং তিনি পূর্ণিমার নতুন সম্পর্ককে ভালোভাবেই মেনে নিয়েছেন।

পূর্ণিমা ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি কন্যা সন্তানের মা হন।

প্রসঙ্গত, আলোচিত এই অভিনেত্রী বিয়ের বিষয়টি প্রকাশ করতে চায়নি ব্যক্তিগত কিছু কারনে সেটা তিনি জানিয়েছেন। সম্পর্কে জড়িয়ে বিয়ে করলেও সেটি পারিবারিক সন্মতিতেই হয়েছে বলে জানা গেছে।

About Babu

Check Also

১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। অনেকদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *