Sunday , March 3 2024
Home / Entertainment / সাবেক স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে অবশেষে কথা বললেন পূর্ণিমা নিজেই

সাবেক স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে অবশেষে কথা বললেন পূর্ণিমা নিজেই

সম্প্রতি দেশের প্রায় প্রতিটি সংবাদপত্রের শিরোনামে রয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। জানা গেছে দাম্পত্য কলহের জের ধরে প্রথম স্বামীর সংসার ভেঙে যাওয়ার পর এবার দ্বিতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম গুণী এই অভিনেত্রী। নতুন করে সংসার সাজানোর খবর সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন তিনি নিজেই।

প্রায় দুই মাস আগে পারিবারিকভাবে তার বিয়ে হয়। পাত্রের নাম আশফাকুর রহমান রবিন। একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।

দুই পরিবারের সম্মতিতে চলতি বছরের ২৭ মে পূর্ণিমা ও রবিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একসঙ্গে বসবাস করছেন।

এটি পূর্ণিমার প্রথম বিয়ে নয়। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিয়ে হয় এই অভিনেত্রীর। কিন্তু কেন ডিভোর্সের পথে হাঁটলেন তাঁরা?

এ বিষয়ে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, প্রায় তিন বছর ধরে আমরা আলাদা ছিলাম। তবে কতদিন আগে ডিভোর্স হয়েছে সে বিষয়ে আমি কিছু বলতে চাই না। কারণ যা ঘটেছে তা আমার কাছে আর গুরুত্বপূর্ণ নয়। আমাদের 8 বছরের মেয়ে আরশিয়া উমাইজা বর্তমানে আমার সাথে আছে।

উল্লেখ্য, হাজার ১৯৯৭ সালে ‘এ জীবন তোমার আমার’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন নায়িকা পূর্ণিমা। সিনেমাটি মুক্তি পাওয়ার পরপরই ব্যাপক সাড়া ফেলে ভক্তদের মাঝে। ফলে ক্যারিয়ারে আর কোনদিনই পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। বর্তমানে তাঁর ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *