Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / সে নিয়ে কথা বলতে চাই, তবে এখন না, শিগগিরই বিষয়টি সবাইকে জানাব : অপু

সে নিয়ে কথা বলতে চাই, তবে এখন না, শিগগিরই বিষয়টি সবাইকে জানাব : অপু

বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস। অসংখ্যা জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মনে স্থান করেন নিয়েছেন। নানা কর্মকান্ডের মাধ্যমে আলোচিত এই অভিনেত্রী প্রায় আলোচনায় এসে থাকেন। আলোচিত বাংলা সিনেমার এই অভিনেত্রীকে নতুন এক পরিচয়ে দেখা যাবে।

নতুন এক পথচলায় নিজেকে সামিল করেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা অপু বিশ্বাস। শুধু নায়িকা নয়; প্রযোজক হিসেবে সিনেমায় পা রাখতে চলেছেন তিনি।

সম্প্রতি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন অপু।

বুধবার মন্ত্রণালয়ের সভাকক্ষে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব অপু বিশ্বাসের হাতে অনুদানের চেক হস্তান্তর করেন।

জানা গেছে, ‘লাল শাড়ি’ নামের একটি সিনেমার জন্য প্রযোজক হিসেবে অনুদান পেয়েছেন এই অভিনেত্রী। এ অর্থ প্রথম কিস্তি হিসেবে মূল টাকার ৩০ শতাংশ।

গণমাধ্যমে এ খবর প্রকাশিত হলে তা নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। এর একদিন পর বিষয়টি নিয়ে কথা বলেন অপু বিশ্বাস।

তিনি বলেন, ‘অনুদান ছাড়া ছবিটি নির্মাণ করতে পারতাম। কিন্তু আমি কেন অনুদানের জন্য আবেদন করেছি সে বিষয়ে কথা বলতে চাই। কিন্তু এখন না। শীঘ্রই সবাইকে জানাবো।

‘অপু-জয় প্রোডাকশন হাউস’-এর ব্যানারে নির্মিত হবে নতুন ছবিটি। তবে ছবির শিল্পীদের নাম প্রকাশ করতে চান না এই অভিনেত্রী।

তিনি বলেন, এটা এখনই বলতে পারছি না। এ বছরই ছবির কাজ শুরু করব। আশা করছি, দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারব।

ক্যামেরার সামনে বেশ অভিজ্ঞ অপু বিশ্বাস। অভিনয়ে দীর্ঘ দেড় যুগের ক্যারিয়ার তার। এক সময় তিনি সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি চলচ্চিত্র উপহার দেন যার বেশিরভাগই সফল হয়।

তবে অপু কখনোই ক্যামেরার পেছনে কাজ করেননি। প্রযোজনার কাজে সম্পর্কে জানা থাকলেও, তিনি নিজে কখনো কাজে অংশ নেননি।

সে কাজ ভালোই পারবেন বিশ্বাস অপু বিশ্বাসের। তিনি বলেন, ‘এটা আমার জন্য নতুন যাত্রা, নতুন জীবন। এ নিয়ে একটি স্ট্যাটাসও দিয়েছি। আশা করি গুছিয়ে কাজ করার। স্ট্যাটাসে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছি। চলচ্চিত্রের সঙ্গে তিনি সব সময়ই আছেন, আশা করি ভবিষ্যতেও থাকবেন।

আর তাই সফল হওয়ার জন্য ভক্তদের কাছে দোয়া চেয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপু বলেন, ‘নতুন পথ চলা, নতুন জীবন, সবার কাছে দোয়া চাই। বাংলা চলচ্চিত্রের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। আশা করি বাংলা চলচ্চিত্রের পাশে তাকে সবসময় এভাবেই পাবো। জয় হোক বাংলা চলচ্চিত্রের।’

এদিকে বৃহস্পতিবার মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত কলকাতার চলচ্চিত্র ‘আজকের শর্টকাট’-এর একটি গান। ‘ছুঁয়ে যাওয়া হাত’ শিরোনামের গানটিতে পুরোটাই দেখা গেছে অপু বিশ্বাস ও তার সহশিল্পী গৌরবকে।

এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো কলকাতার প্রযোজনায় কাজ করলেন অপু বিশ্বাস। সিনেমাটির মুক্তির তারিখ এখনো চূড়ান্ত হয়নি।

প্রসঙ্গত, আলোচিত এই অভিনেত্রী এবার প্রথম প্রযোজক হিসেবে নিজের নাম লেখাতে যাচ্ছে বলে জানা যায়। বিষয়টি নিয়ে সকলের কাছে দোয়া চেয়েছেন আলোচিত এই অভিনেত্রী।

About Babu

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *