Sunday , March 3 2024
Home / Entertainment / পূর্ণিমার বিয়ের খবর শুনে জায়েদের যোগাযোগ মাধ্যমে স্টাটাস, সাড়া ফেললো অনলাইনে

পূর্ণিমার বিয়ের খবর শুনে জায়েদের যোগাযোগ মাধ্যমে স্টাটাস, সাড়া ফেললো অনলাইনে

সম্প্রতি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা আবার বিয়ে করেছেন। এ ঘটনা প্রকাশিত হওয়ার পর গণমাধ্যম ও যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে। অনেকে টিটকারা মূলক পোষ্ট করলেও অনেকে পূর্ণিমাকে অভিনন্দনর জানিয়েছেন। তার মধ্যে রয়েছে ঢাকাই সিনেমার আর এক অভিনেতা জায়েদ খান। পূর্ণিমাকে নিয়ে তার বার্তা বর্তমানে নেট দুনিয়ায় সাড়া ফেলেছে।

মাস দুয়েক আগে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তবে বৃহস্পতিবার এ খবর প্রকাশ করেন তিনি। তার নতুন বরের নাম আশফাকুর রহমান রবিন। তিনি একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা।

পূর্ণিমার বিয়ের খবর প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে সাধারণ দর্শক থেকে শুরু করে শোবিজ জগতের মানুষও সমানভাবে উচ্ছ্বসিত। ইন্টারনেটে অভিনেত্রীকে অভিনন্দন জানিয়েছেন অনেকে।

অভিনেতা জায়েদ খানও লাখো তরুণের স্বপ্নের নায়িকা পূর্ণিমার নতুন জীবনের জন্য দোয়া করেন। ফেসবুকে নবদম্পতির একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘অভিনন্দন। পূর্ণিমার নতুন জীবন সুন্দর হোক। অনেক দোয়া ও শুভ কামনা রইলো।

এদিকে অভিনেতা বাপ্পী চৌধুরী কটু ভাষায় নিজের অনুভূতি ব্যক্ত করেছেন। কারণ পূর্ণিমা তার প্রিয় নায়িকা। তাই পূর্ণিমার বিয়ের খবর শোনার পর তার মনে একটা অদ্ভুত জায়গা করে নেয়। ফেসবুকে সে কথা প্রকাশ্যেই প্রকাশ করেছেন তিনি।

উল্লেখ্য, দুই পরিবারের সম্মতিতে গত ২৭ মে পূর্ণিমা ও রবিনের বিয়ে হয়। ২০১৮ সালে তাদের পরিচয় হয়। কথা বলার পর বন্ধুত্ব ও ভালোবাসা তৈরি হয়। তাতেই বিয়েটা হয়েছিল। বর্তমানে তারা ঢাকার একটি অভিজাত এলাকায় বসবাস করছেন।

পূণিমার বিয়ে নিয়ে প্রর্থমে অনেক বিতর্কের সৃষ্টি হলেও বর্তমানেতা স্থিল অবস্থায় আছে। যেহেতু পূর্ণিমা ও আশফাকুরের উভয়ের পরিবারের সম্নতিতে এই বিয়ে হয়েছে তাই কারো মনে কোন সংসয় নেই। অনেক পূর্ণিমা ভক্ত নেটিজেন তার বিয়েতে খুশি হয়ে যোগাযোগ মাধ্যমে স্টাটাসও দিয়েছেন।

About Nasimul Islam

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *