Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / চলে গেলেন না ফেরার দেশে ডেপুটি স্পিকার ড. ফজলে রাব্বী, জানা গেল কারন

চলে গেলেন না ফেরার দেশে ডেপুটি স্পিকার ড. ফজলে রাব্বী, জানা গেল কারন

ড. ফজলে রাব্বী আওয়ামী লীগের প্রার্থী হিসেবে গাইবান্ধার আসন থেকে সাতবারে মতো জয়ী হয়েছেন। তিনি প্রয়ানের সময়ে তিন কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। প্রায় দুই বছর আগে প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় প্রয়াত হয়েছিলেন।

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ড. ফজলে রাব্বী মিয়া ইন্তেকাল করেছেন। নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার স্থানীয় সময় বিকেল ৪টার দিকে তিনি প্রয়াত হন। ফজলে রাব্বী মিয়ার বড় মেয়ে ফাহিমা রাব্বী রিতা গণমাধ্যমকে এ তথ্য জানান। ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া নয় মাস ধরে ক্যান্সারে ভুগছিলেন বলে জানা গেছে। ফজলে রাব্বী মিয়া ১৯৪৬ সালে গাইবান্ধার সাঘাটা উপজেলার বটিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে ১১ নম্বর সেক্টরের জন্য যুদ্ধে অংশগ্রহণ করেন। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসন থেকে সপ্তমবারের মতো বিজয়ী হন ফজলে রাব্বী মিয়া।

উল্লেখ্য, নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. ফজলে রাব্বী মিয়া প্রয়াত হয়েছেন। তার এই প্রয়ানের খবর তার পরিবার থেকেই নিশ্চিত করা হয়েছে। ডেপুটি স্পিকার দীর্ঘ নয় মাস দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে উক্ত হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

About Syful Islam

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *