Wednesday , February 21 2024
Breaking News
Home / Entertainment / এবার হিরো আলমকে আইনি নোটিশ, জানা গেল কারন

এবার হিরো আলমকে আইনি নোটিশ, জানা গেল কারন

বাংলা সিনেমার আলোচিত অভিনেতা হিরো আলম ওরফে আশরাফুল আলম। আলোচিত এই অভিনেতা একই সঙ্গে গান, অভিনয়, প্রযোজনা কাজের সাথে নিজেকে জড়িয়ে রেখে ব্যস্ত সময় পার করে থাকেন। আলোচিত এই অভিনেতা বিভিন্ন কর্মকান্ডের কারনে প্রায় সমালোচনার আসেন। কিন্তু এসব সমালোচনাকে পাত্তা না দিয়ে আপন মনে চলেন তিনি। এবার আইনি নোটিশ দিয়া হল এই অভিনেতাকে যে কারনে দেওয়া হল এ প্রসঙ্গে যা জানা গেল।

রবীন্দ্র সংগীতসহ বিভিন্ন গান মিউজিক ভিডিও আকারে সামাজিক যোগাযোগমাধ্যমে বিকৃতভাবে উপস্থাপন করায় আলোচিত-সমালোচিত সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলমকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এ নোটিশ দেন।

নোটিশে সোশ্যাল মিডিয়ায় প্রচারিত হিরো আলমের মিউজিক ভিডিও ‘আমারও পরান যাহা চায়’, ‘আমি শুনেছি সেদিন তুমি’ ও ‘মোগোয়া জাগোম্বে’ গানগুলিকে ‘গণ-উৎপাত’ আখ্যা দিয়ে ৩০ দিনের মধ্যে সোশ্যাল মিডিয়া থেকে অপসারণে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।।

এছাড়া হিরো আলমকে ভবিষ্যতে মিউজিক ভিডিও নির্মাণ, বিকৃত ও অশুদ্ধ বাংলা শব্দ উচ্চারণ, অশ্লীল অঙ্গভঙ্গি করা এবং নগ্ন বা অর্ধনগ্ন নৃত্য প্রদর্শনের নামে সোশ্যাল মিডিয়ায় প্রচার ও প্রকাশ করা থেকে সম্পূর্ণরূপে বিরত থাকতে বলা হয়েছে।

প্রসঙ্গত, অশুদ্ধ উচ্চারণের মাধ্যমে গাওয়া গান ও বিভিন্ন অশ্লীল অঙ্গভঙ্গি ভিডিও ধারন থেকে তাকে বিরত থাকতে আইনি নোটিশ দেওয়া হয়েছে বলে জানা যায়। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সেগুলো সরিয়ে ফেলার নির্দেশ ও দেওয়া হয়।

About Babu

Check Also

হঠাৎ চলে গেলেন জনপ্রিয়া তারকা, বিনোদন জগতে শোকের ছায়া

ঘুমের মধ্যেই মারা গেলেন টলিউড সিনেমার প্রযোজক ও সুরকার অসীমা মুখার্জি। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ভোরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *