Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / অনন্ত বর্ষার ছবির সমালোচকদের এক হাত নিলেন কাদের নাতনি লুবাবা (ভিডিও)

অনন্ত বর্ষার ছবির সমালোচকদের এক হাত নিলেন কাদের নাতনি লুবাবা (ভিডিও)

অনন্ত জলিল ও বর্ষা অভিনীত নতুন মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘দিন দ্য ডে’ নিয়ে জোর আলোচনা চলছে। তারা দুজন একসাথে দীর্ঘ ৮ বছর পর একই ছবিতে অভিনয় করেছেন। এই ছবির বাজেট পরিমাণও বিপুল। ১০০ কোটি টাকার বাজেটের এই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার আগেই আলোচনায় উঠে আসে। তবে মুক্তির পর আলোচনা-সমালোচনা দুটোই আছে।

গত সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় যমুনা ব্লকবাস্টারে ‘দিন-দ্য ডে’-এর স্ক্রিনিংয়ে গিয়েছিলেন অনন্ত জলিল ও বর্ষা। প্রয়াত অভিনেতা আবদুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা সপরিবারে সিনেমা দেখতে এসেছিলেন।

গনমাধ্যমের সঙ্গে আলাপকালে সে (লুবাবা) বলে, দিন-দ্য ডে দেখতে এসেছি। সঙ্গে আমার পরিবারও এসেছে। আজ আমি খুব এক্সাইটেড, খুব ভালো লেগেছে। লোকে মুভিটিকে একটু খারাপও বলেছে। আবার, আবার মানুষ অনেক পছন্দ করেছে। তারা এটি এত পছন্দ করেছে যে অনেকে টিকিটও পায়নি।

লুবাবা বলেন, ‘লাইফে চলার পথে অনেকেই বাধা দিবে। তবে এসবে কান দিতে হয় না। অনন্ত চাচা ও বর্ষা খালামনির সিনেমা (দিন-দ্য ডে) বেশ ভালো সাড়া ফেলেছে। তারা দিনরাত পরিশ্রম করেছেন এই সিনেমাটি তৈরি করতে।

অনন্ত-বর্ষার পরবর্তী সিনেমা ‘নেত্রী-দ্য লিডার’-এ নেত্রীর মেয়ে আসমার ভূমিকায় পর্দায় দেখা যাবে লুবাবাকে। বেশ মজা করেই ছবিটির শুটিং করেছেন এই শি”শুশিল্পী। অনন্ত ও বর্ষা তার কাজ সহজ করে দিয়েছে অনেক।

এ প্রসঙ্গে লুবাবা বলেন, নেত্রী-দ্য লিডারে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। খুব মজা করে শুটিং করেছি। পুরো শুটিং আমার মনে থাকবে। তবে আমাকে আরও ভালো অভিনয় শিখতে হবে। কারণ অনন্ত চাচা খুব ভালো অভিনয় করেন, খুব জোস।

এই শিশুশিল্পী আরও বলেন, খুব ভালো লাগছে। কারণ অনন্ত আঙ্কেল ও বর্ষা খালামণির সঙ্গে একটি সিনেমায় কাজ করেছি। তারা খুবই ফ্রেন্ডলি। তারা আমাকে শিখিয়েছে কিভাবে সংলাপ বলতে হয়। আমি ভাবতেই পারছি না, যে আমি নেতার মেয়ে।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। সিনেমাটির বাজেট ১০০ কোটি টাকা। এই সিনেমার বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। অর্থাৎ বাংলাদেশে শুটিংয়ে যে টাকা খরচ হয়েছে, সেই অংশটুকুই তিনি বিনিয়োগ করেছেন। ইরানের প্রযোজকরা অন্য দেশে শুটিংয়ের খরচ বহন করেছেন।

এদিকে নতুন ছবিতে লুবাবার অভিনয় নিয়ে অনন্ত জলিল কথা বলেছেন। তিনি বলেছেন, লুবাবা একসময় ভালো অভিনেত্রী হবার সম্ভাবনা রয়েছে। তার অভিনয় নৈপুন্যতা চমৎকার। সে এই ছবিটিতে দারুন অভিনয় করেছে। দোয়া করি সে যেন ভবিষ্যতে ভালো একজন অভিনেত্রী হয়।

About bisso Jit

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *