Tuesday , February 27 2024
Home / Entertainment / আমাকে মিটিংয়ের নাম করে নিষদ্ধ দ্রব্য সেবনের জন্য ডাকতেন পরিচালক: মিম

আমাকে মিটিংয়ের নাম করে নিষদ্ধ দ্রব্য সেবনের জন্য ডাকতেন পরিচালক: মিম

পরিচালকের বিরুদ্ধে বেশ অভিযোগ করে যোগাযোগ মাধ্যমে মিমের স্টাটাস তুমুল আকারে সাড়া ফেলে। ওই স্টাটাসে তিনি সিনামা জগতে প্রবেশের পর থেকে তার সাথে ঘটে যাওয়া অনেক বিষয় সম্পর্কে লেখেন। তিনি তার যোগাযোগ মাধ্যমে অজ্ঞাতপরিচয় পরিচালকের দিকে অভিযোগের আঙুল তুলে লেখেন একজন পরিচালক তাকে মিটিং এর নামে হুইস্কি খেতে ডাকেন।

নিজের ফেসবুক ওয়ালে এমন অভিযোগের সমাধানও দিয়েছেন তিনি। পরিচালককে বললেন, কোনো মেয়ে পছন্দ হলে সরাসরি প্রস্তাব দেব, এত কিছু করার (!) কী আছে?

ঘটনাটি বিস্তারিত লিখেছেন মারিয়া মিম। লিখেছেন, ‘আমার জীবনের সেরা ইডিয়ট ডিরেক্টর দু-চারবার কাজ করে নিজেকে সেই লেভেলের ডিরেক্টর মনে করেন। সাক্ষাতের নামে, মিটিং এর নামে বলে হুইস্কি খাবা?? তার চরিত্র সবার ভালোবাসার। যাই হোক ভাই, কোন মেয়ে পছন্দ হলে সরাসরি অফার দিব, এত কিছু করার কি আছে? আপনি কি সবাই ছোট শিল্পী মনে করেন? 3-4 লক্ষ প্রকল্প খুব (!) দেওয়া হবে। মিডিয়ার গর্তে কেন? মেয়েরা তোমাকে বয়কট করে না কেন?

এ বিষয়ে মিমের সঙ্গে যোগাযোগ করে পরিচালকের নাম জানতে চাইলে তিনি আপাতত নিজের নাম প্রকাশ করতে চান না বলে জানান। তবে তিনি আশা করেন যে তিনি যা বলেছেন তা তাদের জন্য একটি শিক্ষা হতে পারে।

পরে আরেকটি পোস্টে এই উঠতি মডেল লিখেছেন, এখানে আপনাকে সবসময় রাজনীতির শিকার হতে হবে, আপনার যত মেধাই থাকুক না কেন? সবসময় প্রেমিকা বানাতে চাইবে।

২৪ মে ২০১২, মারিয়া মিম এবং সিদ্দিক বিয়ে করেন। ২৫ জুন, ২০১৩, তারা একটি পুত্রের পিতামাতা হন। ২০১৯ সালে তাদের বিচ্ছেদ হয়। মিম বলেন, ‘এখন আমার একটাই চিন্তা মডেলিং আর অভিনয় ক্যারিয়ার। কয়েক বছর দেশে থাকব। এই সময়ে অনেক কিছু করার আছে। সিনেমার পাশাপাশি আমি ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্মে কাজ করতে চাই। শিগগিরই আমার ‘গুলশানের চামেলী’ ছবির কাজ শুরু হবে।

উল্লেখ্য , এর আগের সিনেমা ইন্ডাস্ট্রিতে পরচালকদের সম্পর্কে বিভিন্ন বিষয়ে কেলেম রয়েছে। অনেক অভিনেত্রী সিনেমায় কাজ করতে এসে খারাপ কাজে শিকার হেয়েছেন। গনমাধ্যমে অনেক তাদের সাথে ঘটে যাওয়া বিষয়গুলো প্রকাশ করলে অনেক অভিনেত্রী লজ্জায় তা প্রকাশ করেনি।

About Nasimul Islam

Check Also

পপির বাবা আর নেই

অভিনেত্রী সাদিকা পারভীন পপির বাবা আমির হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *