Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / এবার সাশ্রয়ী মূল্যে পদ্মা সেতু ভ্রমণের সুযোগ, পরিচালিত হবে প্রতি সপ্তাহে ২ দিন

এবার সাশ্রয়ী মূল্যে পদ্মা সেতু ভ্রমণের সুযোগ, পরিচালিত হবে প্রতি সপ্তাহে ২ দিন

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মাসেতু নির্মান করে রীতিমতো এক ইতিহাস সৃষ্টি করে দেখিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও জননেত্রী শেখ হাসিনা। ইতিমধ্যে এই সেতুর সুফল পেতে শুরু করেছে দেশের জনগন। এক নজরের জন্য হলেও স্বপ্নের এই পদ্মাসেতু দেখতে রীতিমতো দুর-দুরান্ত থেকে ছুটে আসতে চাইছেন অনেকেই।

এবার এরই জের ধরে এবার দেশি-বিদেশি পর্যটকদের চাহিদা বিবেচনায় সাশ্রয়ী মূল্যে ‘ঢাকা-পদ্মা সেতু-ভাঙ্গা চত্বর বঙ্গবন্ধু মানমন্দির-ঢাকা’ শীর্ষক ভ্রমণ প্যাকেজ চালু করা হচ্ছে। এই প্যাকেজের আওতায় আপনি মাত্র ৯৯৯ টাকায় পদ্মা সেতু দেখার সুযোগ পাবেন। পদ্মা সেতু পরিদর্শনে অর্ধদিবসের এই প্যাকেজ চালু করতে যাচ্ছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। প্রতি শুক্র ও শনিবার পরিচালিত হবে।

আগামীকাল শুক্রবার (২২ জুলাই) বিকাল ৩টায় আগারগাঁওয়ে পর্যটন ভবনে এই প্যাকেজ ট্যুরের উদ্বোধন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী

বাংলাদেশ পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক মো. জিয়াউল হক হাওলাদার বলেন, বাংলাদেশ পর্যটন করপোরেশনের নিজস্ব এসি মাইক্রোবাস নিয়ে আগারগাঁও পর্যটন ভবন থেকে এই প্যাকেজ ট্যুর শুরু হবে। এরপর শ্যামলী, আসাদগেট, সায়েন্সল্যাব হয়ে বুয়েটের সামনে দিয়ে হানিফ ফ্লাইওভার হয়ে পদ্মা সেতু পার হয়ে বিকেল সাড়ে ৫টার মধ্যে যাবে।

তিনি বলেন, এই ভ্রমণের মাধ্যমে পর্যটকরা দিনের আলো ও সন্ধ্যা ও রাতে পদ্মা সেতুর অপরূপ সৌন্দর্য উপভোগ করতে পারবেন। প্যাকেজ ট্যুরটি বাংলাদেশ পর্যটন কর্পোরেশন পরিচালিত ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউটের প্রশিক্ষিত গাইড দ্বারা পরিচালিত হবে।

এর আগে গত ২৫ জুন নানা জমকালো আয়োজনের মধ্যদিয়ে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময়ে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে দলের বিভিন্ন মন্ত্রী-এমপিসহ উপস্থিতি ছিলেন প্রায় ১০ লাখ মানুষ।

About Rasel Khalifa

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *