Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / কি কারনে আত্মহনন করলেন এডিসি লাবনী, জানা গেল কারন

কি কারনে আত্মহনন করলেন এডিসি লাবনী, জানা গেল কারন

মাগুরার শ্রীপুর উপজেলায় লাবনী আক্তার নামে এক নারী পুলিশ কর্মকর্তার ঝুলন্ত নিথরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২০ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার সানংদিয়া গ্রামে নিজের নানার বাড়িতে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রয়াত ঘোষণা করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) লাবণী আক্তার তার মামা যশোর বিমান বাহিনী কলেজের সহকারী অধ্যাপক মোল্লা হাসিবুর বাহ্মন আত্মহনন করেছেন বলে দাবি করেছেন। বৃহস্পতিবার (২১ জুলাই) তিনি দেশের একটি জনপ্রিয় গনমাধ্যমকে বলেন, লাবনীর সঙ্গে তার স্বামী তারেক আবদুল্লাহর মনমালিন্য ছিল। ফলে নানার বাড়িতে সে আত্মহনন করেছে। হাসিবুর বাহমান বলেন, লাবনী তার স্বামীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া করতো। ছোটবেলায় তিনি খুব জেদি ছিলেন। তিনি তার আত্মসম্মান বজায় রেখেছিলেন। হয়তো স্বামীর সঙ্গে কোনো বিষয় নিয়ে তার ঝগড়া হয়েছে, সেজন্য সে আত্মহনন করেছে। তিনি বলেন, লাবনীর মা লাবনীর এ ঘটনায় অজ্ঞান হয়ে পড়েছেন। তার বাবা মুক্তিযোদ্ধা শফিকুল আজম অসুস্থ হয়ে পড়েছেন।

শফিকুল আজম শ্রীপুরের নাকোল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। ছয়-সাত বছর আগে অবসর নিয়েছেন। তিনি বড়লীধা গ্রামের বাসিন্দা। লাবণীর দুই মেয়ে। বড় মেয়ে তাসনিয়া (৮) ও ছোট মেয়ে তাসকিয়া (৩)। তাসনিয়া খুলনার একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী। তিনি জানান, লাবনীর স্বামী তারেক আবদুল্লাহ মাগুরা সদরের হাজীপুর গ্রামের বাসিন্দা। খুলনা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া উইং আনোয়ার হোসেন বলেন, গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) লাবণী আক্তার গত ১৮ জুলাই ছুটিতে মাগুরায় নানার বাড়িতে যান। তার দুই মেয়ে রয়েছে। তার স্বামী তারেক আবদুল্লাহ। বাংলাদেশ ব্যাংক খুলনার এডি। তিনি ব্লাড ক্যান্সারে ভুগছেন। বর্তমানে চেক-আপের জন্য ভারতে আছেন। লাবনী বিসিএস 30 ব্যাচের ছিলেন। বৃহস্পতিবার সকালে মাগুরার শ্রীপুরে নিজ বাড়ি থেকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) লাবণী আক্তারের ঝুলন্ত নিথরদেহ উদ্ধার করা হয়। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন জানান, শ্রীপুর থানা পুলিশ নিথরদেহ উদ্ধার করেছে।

উল্লেখ্য, অতিরিক্ত পুলিশের ডিবির এডিসির উদ্ধারকৃত নিথর দেহ পাওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লাবণী আক্তার শ্রীপুর উপজেলার সারংদিয়া গ্রামের নানাবাড়ি পরিদর্শনে আসেন। বৃহস্পতিবার সকালে গলায় ওড়না পেচানো অবস্থায় তার ঝুলন্ত নিথর দেহ উদ্ধার করে পুলিশ।

 

 

 

 

About Syful Islam

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *