Sunday , March 3 2024
Home / Countrywide / ঝুলন্ত পুলিশ কর্মকর্তার পাশাপাশি আত্মহননকারী সেই কনস্টেবলের সম্পর্কে জানা গেল ভিন্ন তথ্য

ঝুলন্ত পুলিশ কর্মকর্তার পাশাপাশি আত্মহননকারী সেই কনস্টেবলের সম্পর্কে জানা গেল ভিন্ন তথ্য

মাগুরার শ্রীপুর উপজেলায় পুলিশের এডিসির নিথরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম খন্দকার লাবণী। বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার সারংদিয়া গ্রামে নিজ বাড়িতে ওড়না ও সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে প্রয়াত ঘোষণা করেন।

মাগুরার শ্রীপুর উপজেলা থেকে খুলনার অতিরিক্ত পুলিশ সুপার লাবণী আক্তারের ঝুলন্ত নিথরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদিকে একই জেলা থেকে মাহমুদুল হাসান (২৩) নামে এক পুলিশ কনস্টেবলের মাথায় গু// লিবিদ্ধ নিথরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ কনস্টেবল নিজের অ// স্ত্র দিয়ে আত্মহনন করেছেন বলে জানা গেছে। এর আগে অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের দেহরক্ষী হিসেবে কর্মরত ছিলেন কনস্টেবল মাহমুদুল হাসান। বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে মাগুরার শ্রীপুর উপজেলার সারংদিয়া গ্রামের নানাবাড়ি থেকে অতিরিক্ত এসপির মরদেহ উদ্ধার করা হয়। আর বুধবার (২০ জুলাই) বেলা ১১টার দিকে মাগুরা পুলিশ লাইন্সের ব্যারাকের ছাদে মাহমুদুল হাসানের নিথর দেহ পাওয়া যায়।

লাবনী আক্তার মাগুরার শ্রীপুর উপজেলার কাদের পাড়া ইউনিয়নের প্যারালিদহ গ্রামের শফিকুল আজমের মেয়ে। তিনি খুলনা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। আর মাহমুদুল হাসান নিজের সরকারী অ// স্ত্র দিয়ে গু// লি করে আত্মহনন করেছেন। তার বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুরে। দেড় মাস আগে তাকে মাগুরায় বদলি করা হয়। এর আগে তিনি খুলনায় কর্মরত ছিলেন। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কামরুল হাসান কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিথরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। কামরুল হাসান কালের কণ্ঠকে বলেন, মাগুরায় পুলিশ লাইন্স ব্যারাকের ছাদে আত্মহননকারী পুলিশ কনস্টেবল মাহমুদুল হাসান এক সময় অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের দেহরক্ষী হিসেবে কাজ করতেন। তবে তাদের প্রয়ানের মধ্যে কোনো যোগসূত্র আছে কিনা সে বিষয়ে তিনি কোনো তথ্য দিতে পারেননি।

উল্লেখ্য, খন্দকার লাবণী খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের এডিসি হিসেবে কর্মরত ছিলেন। দুদিন আগে ছুটিতে নানা বাড়ি গিয়েছিলেন তিনি। এদিকে বৃহস্পতিবার সকালে মাগুরা পুলিশ লাইন্স থেকে এক কনস্টেবলের নিথরদেহ উদ্ধার করা হয়েছে। সকাল সাড়ে ৬টার দিকে পুলিশ লাইন্স ব্যারাকের ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়। মাহমুদুল হাসান (২৩) নামের ওই কনস্টেবলের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায়। দেড় মাস আগে তিনি মাগুরায় বদলি হন। পুলিশ জানায়, নিজের নামে জারি করা অ// স্ত্র নিয়ে সে আত্মহনন করেছে।

 

About Syful Islam

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *