Wednesday , February 21 2024
Breaking News
Home / Countrywide / বাড়ি ভাঙার পর ফের নতুন করে বিপাকে পড়লেন সাবেক এমপি রনি

বাড়ি ভাঙার পর ফের নতুন করে বিপাকে পড়লেন সাবেক এমপি রনি

সাবেক সাংসদ ও আলোচিত রাজনীতিবিদ গোলাম মাওলা রনি। রাজনীতিবিদ হিসেবে তার দীর্ঘ দিনের সুনাম রয়েছে রাজনৈতিক অঙ্গনে। তিনি আওয়ামীলীগের হয়ে সংসদ সদস্য হয়ে ছিলেন। পরবর্তিতে তিনি বিএনপির রাজনীতিতে জড়িয়ে বিএনপির মনোনীত প্রার্থী হয়ে ২০১৮ সালের নির্বাচনে অংশগ্রহন করেন। সাবেক এই এমপির বাড়ির ভাঙ্গার নির্মাণসামগ্রী নিলাম প্রসঙ্গে যা জানা গেল।

পটুয়াখালী-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও বর্তমান বিএনপি নেতা গোলাম মাওলা রনির গলাচিপা উপজেলার উলানিয়া বাজারের উচ্ছেদ হওয়া বাড়ির নির্মাণসামগ্রী উন্মুক্ত নিলামের মাধ্যমে বিক্রি করেছে স্থানীয় প্রশাসন।

বুধবার (২০ জুলাই) পটুয়াখালীর গলাচিপা উপজেলার উলানিয়া বাজারে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুমের উপস্থিতিতে নিলাম অনুষ্ঠিত হয়। এ সময় সর্বোচ্চ দাম ওঠে দুই লাখ ৬৫ হাজার টাকা।

গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা আশীষ কুমার জানান, সরকারি সম্পত্তির ওপর অবৈধভাবে নির্মিত স্থাপনা ভেঙ্গে ফেলা ঘরের ইট ও রডের স্পট নিলাম করা হয়েছে। সর্বোচ্চ দরদাতা হিসেবে আব্দুল জলিল নামে এক ব্যক্তি ২ লাখ ৬৫ হাজার টাকায় এসব পণ্য কিনেছেন।

উল্লেখ্য, সরকারি জমি ইজারা সংক্রান্ত নীতিমালা ভঙ্গ করে বাজারের চণ্ডীভিটা জমিতে পাকা দোতলা বাড়ি নির্মাণ করায় মঙ্গলবার সাবেক এই সংসদ সদস্যের বসতবাড়ি উচ্ছেদ করা হয়।

প্রসঙ্গত, স্থানীয় প্রশাসন ভবন ভাঙ্গার নির্মাণসামগ্রী নিলামে উঠান বলে তাদের পক্ষ থেকে জানানো হয়। পরে সর্বোচ্চ দরদাতা নিলামে উঠা নির্মাণসামগ্রী ক্রয় করে নেন।

About Babu

Check Also

মাতৃভাষা দিবস নিয়ে যে কথা বললেন মিজানুর রহমান আজহারী

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন প্রখ্যাত ইসলামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *