Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / কাজের লোককে দিয়ে আমার সাথে এমন করবে ভাবতে পারিনি: তনুশ্রী

কাজের লোককে দিয়ে আমার সাথে এমন করবে ভাবতে পারিনি: তনুশ্রী

বলিউড জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী দত্ত। তার সন্দর চেহারা ও অভিনয়ের মাধ্যমে তিনি খুব অল্প সময়ে সিনেমা প্রেমি দর্শকের মাঝে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হন। তবে মেটু ইস্যু নিয়ে কথা বলতে দেখা গেল চার বছর হয়ে গেল। একাধিকবার বি-টাউনে ফিরতে চাইলেও নানা কারণে ফেরেননি।

এত বছর পর আবারও বলিউড মাফিয়াদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন তনুশ্রী। তাঁর দাবি, বলিউড মাফিয়াদের দ্বারা তাঁকে ক্রমাগত হু/ মকি দেওয়া হচ্ছে। এমনকি প্রাণনাশের হুমকিও দেওয়া হয়েছে।

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে তনুশ্রী লিখেছেন, আমাকে হেনস্থা করা হচ্ছে। আমি বুঝতে পারছি আমাকে টার্গেট করা হচ্ছে এবং মানসিক নি/ র্যাতন করা হচ্ছে। কেউ দয়া করে কিছু করুন। প্রথমত আমাকে বলিউডে কামব্যাক করতে দেওয়া হচ্ছে না। দ্বিতীয়ত, আমাকে হ/ ত্যা করার পরিকল্পনা করা হচ্ছে।

বলিউডকে সরাসরি নি/ শানা করে এই অভিনেত্রী আরও লিখেছেন, বলিউডে এখন মাফিয়ারাজ চলছে। আমি নিশ্চিত তারা আমার সাথে এটা করছে। তবে আমি মোটেও ভয় পাই না। তারা যদি মনে করে যে আমি ভয়ে আ;/ত্মহত্যা করব, তবে তারা ভুল। আমি যে ভয় পাই না।

তনুশ্রী তার পোস্টে লিখেছেন, তাকে হেনস্থা করা হচ্ছে, টার্গেট করা হচ্ছে। বলিউডে কাজের লোকের মাধ্যমে আমার খাবারে বি/ ষ মে/ শানো হয়েছে। আমি কখোনই ভাবতে পারিনি যে আমার সাথে এমন কাজ করা হবে। এছাড়া দুবার আমার গাড়ি ভাঙচুর করা হয়েছে। এভাবেই চলছে দিনের পর দিন। ফ্ল্যাটের সামনে অদ্ভুত সব ঘটনা ঘটছে।

উল্লেখ্য, তনুশ্রী একসময় বলিউডে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছিলেন। ২০০৫ সালে এই অভিনেত্রীর প্রথম ছবি ‘আশিক বানায়া আপনে মুক্তি পায়। এরপর তিনি ৩৬ চায়না টাউন, ভাগাম ভাগ, ঢোল-এর মতো বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। তবে ২০১০-এর অ্যাপার্টমেন্ট-এর পর তনুশ্রীর কোনও ছবি মুক্তি পায়নি।

About Nasimul Islam

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *