Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রেমের টানে রাজশাহীর জুলফিকারের বাড়িতে ছুটে এলো মালয়েশিয়ান তরুণী

এবার প্রেমের টানে রাজশাহীর জুলফিকারের বাড়িতে ছুটে এলো মালয়েশিয়ান তরুণী

ভালোবাসার টানে বিশ্বের বিভিন্ন দেশ থেকে বাংলাদেশে ছুটে এসে রীতিমতো ঘর বেঁধেছেন অনেকেই। আর সেহেতু এখন এ ধরণের ঘটনায় খুব একটা অবাক হচ্ছেন না কেউই। এদিকে সম্প্রতি এবার জানা গেল, ভালোবাসার টানে সূদুর মালয়েশিয়া থেকে বাংলাদেশে ছুটে এসেছেন মালয়েশিয়ান তরুণী স্যান্ডি (২০)।

দীর্ঘদিন প্রেমের পর অবশেষে গাঁটছড়া বেঁধেছেন প্রেমিক জুলফিকারের সঙ্গে।

জুলফিকার রাজশাহী মহানগরীর বিনোদপুর এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে। প্রায় ৮ বছর আগে পড়াশোনার জন্য মালয়েশিয়া যান জুলফিকার। সেখানে পড়াশোনার পাশাপাশি খণ্ডকালীন চাকরিও করতেন। এ সময় জুলফিকারের সঙ্গে পরিচয় হয় এই তরুণীর।

এই পরিচয় একটা সময় পর পরিণেয় রূপ নেয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক আরও গভীর হয়। শেষ পর্যন্ত প্রেমের টানে মা-বাবাকে ছেড়ে রাজশাহীতে পাড়ি জমান।

এখানে আসার পর জুলফিকারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন স্যান্ডি। তার পরিবারও স্যান্ডিকে একটি উদযাপনের সাথে স্বাগত জানায়। ঈদের তিন দিন পর ১৪ জুলাই ধর্মীয় রীতি অনুযায়ী তাদের বিয়ে সম্পন্ন হয়। এই বিয়েতে খুশি জুলফিকারের পুরো পরিবার, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষীরা।

এদিকে ভিনদেশী এই নববধূকে এক নজর দেখতে জুলফিকারের নাড়িতে রীতিমতো ভিট জমান শত শত মানুষ। খবর পেয়ে কেউ কেউ ছুটে আসছেন অনেক দুর-দুরান্ত থেকে।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *