Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / ৯৯৯ ফোন করে প্রশংসায় ভাসছেন রিকশাচলাক, পুরস্কৃত করলেন সিএমপি কমিশনার

৯৯৯ ফোন করে প্রশংসায় ভাসছেন রিকশাচলাক, পুরস্কৃত করলেন সিএমপি কমিশনার

চট্টগ্রাম জেলার খুলশী থানার জিইসি নামক এলাকায় একজন নারীর সাথে খারাপ কাজ করার ঘটনায় জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯ বুদ্ধি করে ফোন করেন একজন রিকশাচালক। মোঃ আব্দুল হান্নান নামের ঐ রিক্সা চালকের দেওয়া তথ্য পেয়ে খুলশী থানা পুলিশ তৎক্ষনাৎ অভিযান চালিয়ে ভুক্তভোগী নারীকে উদ্ধার করে। এই ঘটনার পর অভিযুক্ত ৩ জনকে আটক করে।

মানবিক কাজের স্বীকৃতিস্বরূপ বুধবার (২০ জুলাই) ড. আবদুল হান্নানকে পুরস্কৃত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়। পুলিশ কমিশনার তাকে তার কার্যালয়ে ডেকে পুরস্কার তুলে দেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) শাহাদাত হোসেন রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, রোববার (১৭ জুলাই) রাতে এক গৃহবধূ রিকশায় করে বাড়ি ফেরার সময় তিন যুবক রিকশা থামিয়ে জো”রপূর্বক সাদিয়া কিচেন সংলগ্ন ফ্লাইওভারের নিচে একটি টং বাড়ির ভেতরে নিয়ে যায়।

এরপর ওই রিকশাচালক ঘটনাটি অন্য রিকশাচালককে বলেন। আব্দুল হান্নান নামের রিকশাচালক ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ এসে ভিকটি”মকে উদ্ধার করে এবং তিন ব্যক্তিকে খারাপ কাজ করার অভিযোগে আটক করে।

এই ঘটনার পর সহযোগী অন্য তিনজনকে সেখান থেকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে ওই থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় রিকশাচালক পুরস্কৃত হন এবং ঐ এলাকাবাসীর নিকট প্রশংসায় ভাসছেন তিনি।

About bisso Jit

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *