Wednesday , February 21 2024
Breaking News
Home / Countrywide / শুধু তারেক রহমান নয়, বঙ্গবন্ধু ও তার কন্যাকে যারা অসম্মান করে তাদের সবার জিভ কাটব: নাসিম

শুধু তারেক রহমান নয়, বঙ্গবন্ধু ও তার কন্যাকে যারা অসম্মান করে তাদের সবার জিভ কাটব: নাসিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার মেয়ে শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করলে জিভ কেটে নেয়ার হুমকি দিয়েছেন। একই অনুষ্ঠানে দলটির আরেক যুগ্ম সম্পাদক মাহবুবউল-আলম হানিফ বলেন, আওয়ামী লীগের কোনো নেতার বিরুদ্ধে কটূক্তি, চরিত্রহরণ, অপপ্রচার করলে বিএনপি-জামায়াতকে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না। মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউতে এক বিক্ষোভে এই দুই নেতা এমন হুমকি দেন।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমরা শুধু একজন তারেক রহমানের জিভ কাটব না, যারা অন্যায় কথা বলে, বঙ্গবন্ধু ও তার কন্যাকে অসম্মান করে, তাদের সবার জিভ কাটব। তাদের ছাড় দেওয়া হবে না। আমরা বাংলাদেশে কোনো সন্ত্রাসীকে রাজনীতি করার সুযোগ দেব না। মঙ্গলবার বিকেলে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে বিক্ষোভ মিছিল ও পদযাত্রা পরবর্তী সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীকে পোড়ানো ও কটূক্তির প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে বিএনপি নেতাকর্মীরা। এ সময় বাহাউদ্দিন নাছিম আরও বলেন, বিএনপি মুক্তিযোদ্ধাদের সম্মান করতে জানে না। তাদের সেই শিক্ষা নেই। তারা জানে না কিভাবে অন্য ব্যক্তির পাশে দাঁড়াতে হয়। দেশের মানুষ জানে, তাদের দলের লোকদের কোনো মানবিক গুণ নেই। তাদের নেতাদেরও একটি দলকে নেতৃত্ব দেওয়ার জন্য প্রয়োজনীয় গুণাবলীর অভাব রয়েছে। তিনি বলেন, যাকে নিয়ে বিএনপি বাজে মন্তব্য করেছে, তিনিই বাংলার সর্বশ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা।

তিনি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মান্নাফী। তিনি একদিনে বিকাশ করেননি, ধীরে ধীরে বিকাশ করেছেন। তাকে পাতলা বাতাস থেকে সৃষ্টি করা হয়নি। বাহাউদ্দিন নাছিম বলেন, হাওয়া ভবনে বসে যে সন্ত্রা// সী বাংলাদেশসহ সারাবিশ্বে কুখ্যাতি পেয়েছে, সে দেশের বাইরে বসে সন্ত্রা// সী কর্মকাণ্ড চালাতে চায়। এ কারণে তারা মারা// মারি, ঝগড়া-বিবাদের কর্মকাণ্ড করছে। দেশকে অস্থিতিশীল করাই তাদের একমাত্র লক্ষ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ আজ যে কোনো দুর্যোগ মোকাবিলায় দৃঢ় প্রতিজ্ঞ। আর তারপর রাজনৈতিক ফায়দা লুটতে চাইছে। তারা শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করে সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করছে। তারা বঙ্গবন্ধুর প্রাণনাশকারিদের পক্ষ নিয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবীরের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম. মোরশেদ কামাল, মহিউদ্দিন আহমেদ মাহী প্রমুখ।

উল্লেখ্য, বাহাউদ্দিন নাসিম তার আরেক বক্তব্যে আরো বলেন, শ্রীলঙ্কা, নাইজেরিয়া, লাওস ও তানজানিয়ার মতো বাংলাদেশ যাতে দেউলিয়া না হয় সেজন্য লোডশেডিং শুরু করা হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. এফ এম বাহাউদ্দিন নাশিম। তিনি বলেন, বাংলাদেশে এখনো ৪০ বিলিয়ন মার্কিন ডলারের বেশি বৈদেশিক মুদ্রার রিজার্ভ রয়েছে। 8 মাসের বৈদেশিক বাণিজ্য পরিচালনার ক্ষমতা। তারপরও আমরা আগাম প্রস্তুতি নিচ্ছি।

 

 

 

About Syful Islam

Check Also

এবার বিদ্যুৎ নিয়ে দুঃসংবাদ দিলেন নসরুল হামিদ

আমরা শীঘ্রই জ্বালানির দাম সমন্বয় করতে চাই। গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম সামান্য বৃদ্ধি পেতে পারে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *