Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / পোলাপানরে রেডি হইতে কইছি, যা থাকে কপালে, একটা যুদ্ধ হইয়া যাক : ফোনে এমপি পঙ্কজ

পোলাপানরে রেডি হইতে কইছি, যা থাকে কপালে, একটা যুদ্ধ হইয়া যাক : ফোনে এমপি পঙ্কজ

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পু‌লিশ কর্মকর্তার সঙ্গে বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথের একটি ফোনালাপ ফাঁস হতেই রীতিমতো সারা-দেশজুড়ে শুরু হয়েছে ব্যাপক শোরগোল। এমনকি এ ঘটনাকে কেন্দ্র করে পঙ্কজের নিজ এলাকায়ও চলছে নানা আলোচনা-সমালোচনা। যদিও পরবর্তীতে এ বিষয়টি অস্বীকার করে ষড়যন্ত্র করা হচ্ছে বলে দাবি করেছেন পঙ্কজ নিজেই।

জানা গে‌ছে, ওই কথোপকথন পঙ্কজ দেবনাথ ও মেহেন্দিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামানের। তবে পঙ্কজ দেবনাথের দাবি, অডিও ক্লিপটি প্রতিপক্ষের সাজানো। কণ্ঠস্বর নকল ক‌রে ফেসবুকে ষড়যন্ত্রমূলকভা‌বে ছড়া‌নো হ‌য়ে‌ছে।

ভাইরাল হওয়া ওই ক‌থোপকথ‌নে এম‌পি পঙ্কজ দেকনাথ পুলিশ কর্মকর্তা মো. তৌহিদুজ্জামানকে ব‌লেন, ‘ওইখানে মা/রা/মা/রি যা হয়েছে তো হইছে, ওই শালায় তো খারাপ। ওরা মা/রা/মা/রি করলে আমাদের লোকজনকে বলে দিয়েছি- ওপেন /শু/ড/ করতে। ফাইজলামি করলে কিন্তু সামনাসামনি /কো/প/ খাইবে। আপনি কইয়া দেন যে, সিদ্ধান্ত হইছে- মেয়র সামনে পড়লে মেয়রকেও কো/পা/ই/বো/। যে সামনে পড়বে, হ্যারেই কো/পাই/বো; কেমন!’ ঠিক আছে, যে /কো/প খাইছে সে তো খারা/প, নে/শা/খো/র, অ্যাডিকটেড- তাই না! এনিয়া যেন মাতবরি না করে, বাড়াবাড়ি না করে। আমি পোলাপানরে রেডি হইতে কইছি যে তোরা রেডি হ, যা থাকে কপালে, যুদ্ধ হইয়া যাক একটা। ‘

এদিকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ঐ ফোনালাপের বিষয়ে জানতে চেয়ে সংসদ সদস্য এমপি পঙ্কজ দেবনাথের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি রীতিমতো এ অভিযোগ অস্বীকার করে সংবাদ মাধ্যমকে দাবি করেন, এটি একটি ষড়যন্ত্র। তাকে অপমান করার লক্ষ্যে এমনটা করা হচ্ছে।

About Rasel Khalifa

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *