Wednesday , February 21 2024
Breaking News
Home / Entertainment / ফের বিয়ে করছেন সাকিব জানালেন নিজের মুখেই
ফের-বিয়ে-করছেন-সাকিব

ফের বিয়ে করছেন সাকিব জানালেন নিজের মুখেই

সুপারস্টার শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাসের বিয়ের প্রায় এক যুগ পর ২০১৮ সালের ১২ মার্চ ঢাকা কর্পোরেশনের তৃতীয় ও চূড়ান্ত শুনানিতে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। ২২ নভেম্বর, ২০১৭ শাকিব অপুকে ডিভোর্সের নোটিশ পাঠান। তার তিন মাস পর, ২২ ফেব্রুয়ারি, ২০১৮-এ তাদের বিচ্ছেদ হয়।

কিন্তু সিটি করপোরেশনের নাগরিক হিসেবে তাদের সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য তিনটি শুনানি দেওয়া হয়। তবে শাকিবের বিচ্ছেদের সিদ্ধান্তে অটুট থাকায় এবং অপুর সেই সিদ্ধান্ত মেনে নেওয়ায় সিটি করপোরেশনেরও কিছু করার ছিল না। এরপর থেকেই তারা আলাদা আলাদা জীবন জাপন করছে।

সম্প্রতি এক সংবাদ সম্নেলনে সে আর বিয়ের কাতে চায় কিনা সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, হ্যাঁ, চলার পথে প্রত্যেকেরই যার যার সাপোর্ট দরকার, তাই পরিবার আমার জন্য পাত্রী খুঁজছে। সব কাজ শেষ করে হয়তো আগামী বছর বিয়ে করতে পারি।

উল্লেখ্য, বিচ্ছেদের বিষয়ে অপুর কাছে সংবাদ মাধ্যমের এক কর্মীর জিজ্ঞাসা বাদে তিনি দুটি কারণ জানিয়ে বলেন, বিচ্ছেদের প্রথম কারন, তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। এই সন্তান নেওয়ার সিদ্ধান্তে শাকিব তাকে তালাক দেন। আব্রামের জন্মের আগেই হুমকি দিয়েছিলেন শাকিব। দ্বিতীয় কারণ হল লাইভ টেলিভিশনে বিয়ে ও সন্তানের আকস্মিক প্রকাশ। এ কারণে শাকিবের সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েন রয়েছে। এরপর ধীরে ধীরে জটিলতা বাড়তে থাকে। যার চূড়ান্ত পরিণতি হল বিচ্ছেদ।

About Nasimul Islam

Check Also

এবার সেই সুহানির মৃত্যু নিয়ে ভয়াবহ তথ্য দিল পরিবার

তিনি আমির খানের দঙ্গল-এ ববিতা ফোগাটের ভূমিকায় অভিনয় করেছিলেন। ভারতীয় অভিনেত্রী সুহানি ভাটনগর। এই চরিত্রটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *