Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / শুকায়নি মেহেদির রঙ, বিয়ের ৩ দিন পর শখের বসে মাছ ধরতে গিয়েছিলেন সেই মোহাম্মদ হোসেন

শুকায়নি মেহেদির রঙ, বিয়ের ৩ দিন পর শখের বসে মাছ ধরতে গিয়েছিলেন সেই মোহাম্মদ হোসেন

গেল শুক্রবার (১৫ জুলাই) নানা জমকালো আয়োজনের মধ্যদিয়ে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় মোহাম্মদ হোসেনের (২৫)। তবে ভাগ্যের কি নির্মম পরিহাস, মেহেদির রঙ পুরোপুরি শুকানোর আগেই রীতিমতো বড় এক বিপদের মুখে পড়তে হলো তাকে।

জানা গেছে, বিয়ের তিনদিন পর শখের বসে হাওরে গিয়েছিলেন মাছ ধরতে। সেই মাছ ধরতে যাওয়ায় কাল হলো মোহাম্মদ হোসেনের (২৫)। তলিয়ে গেলেন প্রবল স্রোতে।

বিয়ের তিনদিন পর শখের বশে মাছ ধরার জন্য হাওড় যান। ওই মাছ ধরতে গিয়ে মোহাম্মদ হোসেন (২৫) মারা যান। প্রবল স্রোতে ডুবে যায়।

মোহাম্মদ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে পল্লী বিদ্যুতে যোগ দেন। তিনি কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির মিঠামইন জোনাল অফিসের সহকারী এনর্ফোসমেন্ট কোঅর্ডিনেটর (এইসি) হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, মোহাম্মদ হোসেন সোমবার (১৮ জুলাই) বিকেলে বক্স কালভার্টের নিচে জাম্প জাল দিয়ে মাছ ধরতে যান। এ সময় তার হাতের কব্জিতে বাঁধা জাল পানিতে ফেলে দিলে স্রোতের কারণে জালসহ হাওরের পানিতে তলিয়ে যায়।

জানা যায়, মোহাম্মদ হোসেন সোমবার (১৮ জুলাই) বিকেলে একটি বক্স কালভার্টের নিচে ঝাপি দিয়ে দিয়ে মাছ ধরতে যান। এ সময় হাতের কব্জিতে বাঁধা জাল পানিতে ফেললে স্রোতের টানে জালসহ হাওরের পানিতে তলিয়ে যান তিনি।

এদিকে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী জানিয়েছেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ৪ সদস্যের একটি ডুবুরি দল পাঠানো হয়। তবে এখনো তার কোনো সন্ধান পাওয়া যায়নি বলে জানা গেছে।

About Rasel Khalifa

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *