Sunday , March 3 2024
Home / Countrywide / দেশে ফিরছেন স্বামী, শুনেই উধাও প্রবাসীর স্ত্রী, জানা গেল কারন

দেশে ফিরছেন স্বামী, শুনেই উধাও প্রবাসীর স্ত্রী, জানা গেল কারন

বাবার বাড়ীতে বেরাতে গিয়ে নিখোজ হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। বাবার বাড়িতে বেরাতে গিয়েছেন একজন প্রবাসীর স্ত্রী, সেখান থেকে ডাক্তার দেখানোর কথা বলে বের হয়ে আর বাড়ি ফেরেননি প্রবাসী স্ত্রী। হারিয়ে যাওয়া স্ত্রীর খোজ পেতে থানায় গিয়ে গৃহবধুর স্বজনেরা জানতে পারে ভিন্ন তথ্য।

পরকিয়া প্রেমিককে নিয়ে সিলেটে স্বামীর আসার খবর শুনে নিখোঁজ এক প্রবাসীর স্ত্রী। যাওয়ার সময় প্রবাসী স্বামী নগদ কয়েক লাখ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। চলতি মাসের শেষ দিকে প্রবাসী স্বামীর দেশে আসার খবর পেয়ে গত ৫ জুলাই প্রবাসী স্ত্রী তার বাবার বাড়িতে যান। সেখান থেকে প্রেমিককে নিয়ে পালিয়ে সিলেট নগরীতে ডাক্তার দেখান। ঘটনাটি ঘটেছে ফেঞ্চুগঞ্জ উপজেলায়। জানা গেছে, সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের উত্তর আশিঘর গ্রামের দুবাই প্রবাসীর সঙ্গে আড়াই বছর আগে একই উপজেলার ওই তরুণীর বিয়ে হয়। বিয়ের চার মাস পর স্বামী বিদেশে চলে যায়। এ সুযোগে এক যুবকের প্রেমে পড়েন প্রবাসীর স্ত্রী। সম্প্রতি জানতে পারেন তার স্বামী আগামী ২৫ জুলাই দেশে আসছেন। কয়েকদিন আগে এমন খবর পেয়ে প্রবাসীর স্ত্রী চিকিৎসার জন্য বাবার বাড়িতে যান। ১৫ জুলাই তার ফেরার কথা রয়েছে।

কিন্তু নির্ধারিত সময়ে স্বামী বাসায় না আসায় তার চাচাতো ভাই তার বাবার বাড়িতে গিয়ে প্রথমে জানতে পারে সে তার মায়ের সাথে সিলেট নগরীতে ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ হয়েছে। সে প্রেক্ষিতে তার ভাসুর ফেঞ্চুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। একটি সাধারণ ডায়েরি লেখার পরে, তিনি জানতে পারেন যে তার ছোট ভাইয়ের স্ত্রী পরকিয়া প্রেমিকের সাথে উধাও হয়ে গেছে। তিনি গনমাধ্যমকে বলেন, কয়েকদিন আগে তার ভাই চিকিৎসার জন্য স্ত্রীর মোবাইল ফোনে ৪০ হাজার টাকা দেন। এর আগেও সমপরিমাণ টাকা পাঠানো হয়েছিল। এছাড়া তার (প্রবাসীর স্ত্রী) নামে ব্যাংক অ্যাকাউন্টে বিদেশ থেকে কয়েক লাখ টাকা জমা রয়েছে। এই টাকা ও বিয়ের সময় দেওয়া স্বর্ণালংকার নিয়ে গেছে তার ছোট ভাইয়ের স্ত্রী। তবে পরকিয়া প্রেমিকের নাম-ঠিকানা জানাতে পারেননি তিনি।

উল্লেখ্য, প্রবাসী যুবকের সাথে বিয়ে হয়েছে প্রায় আড়াই বছর। স্বামী দির্ঘদিন ধরে দেশের বাহিরে থাকার কারনে পরকিয়া প্রেমে আসক্ত হয়ে পড়েন প্রবাসীর স্ত্রী। দীর্ঘদিন পড়ে প্রবাসী স্বামী দেশে ফিরবে শুনেই স্ত্রী তার পরকিয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে যায়। বাবার বাড়ি থেকে ডাক্তার দেখানোর কথা বলে বের হয়ে নিখোজ হয়ে যায় প্রবাসীর স্ত্রী। তাকে খুজে না পেয়ে থানায় লিখিত অভিযোগ করা ফলে শশুরবাড়ির স্বজনেরা জানতে পারেন যে, অভিযুক্ত তার পরকিয়া প্রেমিকের সাথে পালিয়ে গেছে।

 

 

 

About Syful Islam

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *