Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / এবার চিরতরে বিদায় হওয়ার প্রত্যাশা সিইসির, নিজেই জানলেন তার কারন

এবার চিরতরে বিদায় হওয়ার প্রত্যাশা সিইসির, নিজেই জানলেন তার কারন

সিইসি কাজী হাবিবুল আউয়াল জানান, রোববার ১৭ জুলাই ববি হাজ্জাজের নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের এনডিএম সঙ্গে সংলাপে বসে ইসি। সেখানে ববি হাজ্জাজ হাসির আড়ালে অস্ত্রের কথা বলেন। তাই বললাম কেউ অস্ত্র নিয়ে দাঁড়ালে তুমিও তলোয়ার নিয়ে দাঁড়াও। এটা কি কখনও মানে? একজন প্রধান নির্বাচন কমিশনারের কি এত জ্ঞান নেই? এখন এই কথাগুলো মন থেকে বলা হোক বা ঠাট্টা করে বলা হোক, বুঝতে হবে। এটা আজকের কাগজের শীর্ষ গল্প ছিল. একজন মানুষকে নিচে নামিয়ে দিলে তার সাথে কাজ করার আর নৈতিকতা থাকে না।

এছাড়া তিানা আরো বলেন, ওবায়দুল কাদেরকে ‘স্যার’ বলা ঠিক নয়।

তিনি আরো বলেন: এমনকি আমাদের কমিশনারও কোনো মন্ত্রীকে রিসিভ করেন না। যেহেতু আমি তাকে (ওবায়দুল কাদের) আগে থেকেই চিনতাম। আমি তাকে স্যার বলে সম্বোধন করেছিলাম, যেমনটা তিনি আগে থেকেই পরিচিত ছিলেন। এর জন্য আমি সমালোচিতও হয়েছি। আমি আগেও সবসময় স্যার বলেছি, নিচে বলেছি।তবে দেখলাম এটাও বলা যাবে না।

তিনি আরও বলেন: এসব আর ভালো লাগেনা যদি বিদায় হতে পারতাম ভালো লাগতো। আজ আমার ইউটিউব বন্ধ করেছি। যতবারই আমি আমার ছবি দেখি, আমি বুঝতে পারি যে আমার বাবা এবং দাদাকে গালাগালি করছে । প্রতিনিয়ত বলা হয় যে নিতম্ব ভেঙে গেছে। কিন্তু আমরা মিডিয়াকে সমর্থন করি, আসুন মিডিয়ার উপর আস্থা রাখি।কুমিল্লা শহরের নির্বাচনী মিডিয়া সংবাদ প্রকাশ করে যে আমরা এমপি বাহারকে সরাতে পারিনি।তখন আমরা বলেছিলাম যে বাহার সাহেবকে আমরা বিনীত অনুরোধ করছি।এটা কোন বেআইনি অনুরোধ ছিল না।তিনি আমাদের অনুমোদন দিতে পারেন বা নাও দিতে পারেন। কিন্তু তাদের এলাকা থেকে জোর করে তাড়িয়ে দেওয়ার এখতিয়ার আমাদের নেই।

About Nasimul Islam

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *