Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / সাবেক স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে তানিয়া : বাচ্চারা এখনও জানে না তাদের বাবা আবার বিয়ে করেছে

সাবেক স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে তানিয়া : বাচ্চারা এখনও জানে না তাদের বাবা আবার বিয়ে করেছে

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদ। নাট্য জগতে দীর্ঘ দিনের আধিপাত্য রয়েছে। অসংখ্য জনপ্রিয় নাটকে তিনি অভিনয় করেছে। জনপ্রিয় এই নাট্য অভিনেত্রী ভালোবাসে সংগীত শিল্পী এস আই টুটুল বিয়ে করে দীর্ঘ পথ পাড়ি দিয়ে এসে তাদের সংসার জীবনের ইতি টানলেন। এবার টুটুল বিয়ে সম্পর্কে তাদের বাচ্চাদের না জানানো প্রসঙ্গে যা বললেন এই অভিনেত্রী।

প্রাক্তন স্বামী সংগীত শিল্পী এস আই টুটুলের দ্বিতীয় বিয়েতে শুভ কামনা জানিয়েছেন অভিনেত্রী তানিয়া আহমেদ। সোমবার টুটুলের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে এলে তানিয়া জানান,’তার জন্য শুভকামনা রইলো। সে যদি ভালো থাকে তাহলে আমি ও আমার সন্তানরাও ভালো থাকবে।’

টুটুলের দ্বিতীয় স্ত্রীর নাম শারমিন সিরাজ সোনিয়া। তিনি আমেরিকার বাসিন্দা। টুটুল জানান, নিউইয়র্কে আরটিভির বাংলা গায়েন থেকে সোনিয়ার সঙ্গে তার পরিচয় হয়। দুজনই সিঙ্গেল ও ম্যাচিউরড বিয়ের সিদ্ধান্ত নেন। গত ৪ জুলাই তাদের বিয়ে হয়।

টুটুল বলেছেন তানিয়ার সঙ্গে পাঁচ বছর আলাদা থাকার পর গত বছর বিচ্ছেদ হয় তাদের। এ বিষয়ে জানতে চাইলে তানিয়া বলেন, টুটুল নিয়ম মেনে বিয়ে করেছেন। আমি তার মঙ্গল কামনা করছি। এখন আমার আরও ভালো থাকাটা দরকার।

টুটুল ও তানিয়ার অনয় শ্রেয়াস ও আরশ নামে তিন ছেলে এবং আয়াত ও সামিয়া নামে দুই মেয়ে রয়েছে। তানিয়ার ভাষ্য, বাবার বিয়ের কথা তারা জানেন না।

তানিয়ার ভাষ্যে, বাচ্চারা এখনও জানে না যে তাদের বাবা আবার বিয়ে করেছেন। কিন্তু তারা জানত সে বিয়ে করবে। আমি বাচ্চাদেরও বলতে চাই না। আমরা সবসময় চেষ্টা করেছি ছেলে-মেয়েদের ভালো কিছু শেখানোর। খনো তাদের সামনে ঝগড়াঝাটি বা খারাপ কোনো শব্দ উচ্চারণ করিনি।

এসআই টুটুল ও তানিয়া আহমেদ ১৯৯৯ সালে বিয়ে করেছিলেন।

প্রসঙ্গত, টুটুলের বিয়ের বিষয় নিয়ে সন্তানদের জানাতে চায় না জনপ্রিয় এই অভিনেত্রী। তিনি আরও বলেন, সন্তানদের ভালো থাকার জন্য খারাপ বিষয় থেকে দূরে রাখতে চান তিনি।

About Babu

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *