Sunday , March 3 2024
Home / Countrywide / প্রেমিকার সাথে প্রেমিক এতটা নিকৃষ্ট কাজ কল্পনাকেও হার মানাবে, শুনলে মাথা ঘুরে যাবে

প্রেমিকার সাথে প্রেমিক এতটা নিকৃষ্ট কাজ কল্পনাকেও হার মানাবে, শুনলে মাথা ঘুরে যাবে

প্রেম-ভালোবাসা হলো একটি পবিত্র জিনিস। নারী ও পুরুষের মধ্যে একে অপরকে ভালো লাগার মাধ্যমে সৃষ্টি হয় প্রেম-ভালোবাসার। তবে প্রেম-ভালোবাসে নামে কারো সাথে প্রতারণা করা অনেক বড় ধরণের একটি অন্যায়। কিছু খারাপ মনের মানুষেরা এই রকমের কাজ করে থাকে। সম্প্রতি তেমনি একটি ঘটনা ঘটেছে নওগাঁর মহাদেবপুর উপজেলায়। সেখানে প্রেমিকার গোপন ভিডিও ফাস করে দেবার অপরাধে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কলেজ ছাত্রীদের আপত্তিকর ছবি ছড়ানোর অভিযোগে নওগাঁর মহাদেবপুর উপজেলায় এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (১৮ জুলাই) সকাল ১১টার দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে রোববার দুপুরে প্রয়াতের বড় বোন বাদী হয়ে মামলা করেন। গ্রেফতারকৃত রাজু হোসেন (২৫) খোরদ নারায়ণপুর গ্রামের হায়দার আলী মন্ডলের ছেলে।

জানা যায়, কলেজে আসা-যাওয়ার পথে রাজুর সঙ্গে পরকীয়া হয়। একপর্যায়ে রাজু ভিকটিমের কিছু অন্তরঙ্গ ছবি মোবাইল ফোনে ধারণের সুযোগ নেয়। এরপর ভিকটিমকে ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করতে থাকে। কিন্তু রাজু নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিগুলো পোস্ট করলে ঘটনাটি প্রকাশ্যে আসে। পরে রোববার দুপুরে প্রয়াতের বড় বোন বাদী হয়ে মামলা করেন এবং আসামি রাজুকে আটক করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামিনুর ইসলাম জানান, নিহতের বোন বাদী হয়ে থানায় মামলা করলে রাজুকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে তার মোবাইল ফোনে সেসব ছবি পাওয়া গেছে।

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে। সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, নারীর সম্মান রক্ষা করার দায়িত্ব প্রত্যেকটি পুরুষেরই। আর সেই সম্মান যদি নিয়ে একদল খারাপ মনের অধিকারী পুরুষেরা করে বেড়াচ্ছে খেলা যা কখনই উচিত না। নারীরা হলো মায়ের জাত। তারা উচ্চ সম্মানের যোগ্য। এসব অপকর্মকারী মানুষদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তু দিলেই কমে যাবে অপরাধের মাত্রা।

About Shafique Hasan

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *