Tuesday , February 27 2024
Breaking News
Home / Entertainment / টুটুল-তানিয়ার ডিভোর্সের খবরে সিদ্দিকের স্ট্যাটাস: কখনো কোনো কিছু বলতে চাইনি, কিন্তু আজ আর পারলাম না

টুটুল-তানিয়ার ডিভোর্সের খবরে সিদ্দিকের স্ট্যাটাস: কখনো কোনো কিছু বলতে চাইনি, কিন্তু আজ আর পারলাম না

দাম্পত্য কলহের জের ধরে দীর্ঘ ২৩ বছরের মাথায় বাংলাদেশের অন্যতম সাড়া জাগানো সঙ্গীতশিল্পী এস আই টুটুলের সাথে সাংসারিক জীবনের ইতি টানলেন ছোট পর্দার অন্যতম সুপরিচিত অভিনেত্রী ও মডেল তানিয়া আহমেদ। এদিকে তানিয়ার সাথে বিবাহ বিচ্ছেদের পর নতুন করে সংসার পাতিয়েছেন টুটুল।

পাত্রী আমেরিকা প্রবাসী এক উপস্থাপিকা। এদিকে এই দুই তারকার ডিভোর্সের খবর বিষাদের ছায়া নামিয়েছে শোবিজে।

কেউ যেন মানতেই পারছেন না টুটুল-তানিয়ার বিচ্ছেদের খবরটি। অনেকেই তাদের প্রতিক্রিয়া প্রকাশ করছেন। অভিনেতা সিদ্দিকুর রহমানও নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে নিজের মন খারাপের কথা তুলে ধরেছেন।

তিনি বলেন, টুটুল ভাই আর তানিয়া আপার একটা বাচ্চা আছে যার নাম আরশ, আমার বাচ্চার নামও আরাশ। কিন্তু আমি কখনো ভাবিনি যে আরাশ নামের বাচ্চাদের জীবনেও একই অবস্থা হবে। সত্যিই, আমরা মিডিয়ার লোকদের একটু বেশি ভাবা উচিত আমরা কী করছি, আমাদের কী করা উচিত। আসলে আমি কখনো কোনো কিছু বলতে চাইনি এইসব নিয়ে। কিন্তু আজ আর পারলাম না মনে হলো কোনো কিছু বলা উচিত আমার কেন এমন হচ্ছে?

আমরা কি সত্যিই এত খারাপ? নাকি আল্লাহ আমাদের এভাবে জীবন দিয়ে পাঠিয়েছেন। আমরা হয় আমাদের জীবন সুখে কাটিয়ে গেলাম। আমাদের সন্তানেরা কি ভুল করেছে? আমাদের জন্য তাদের এমন জীবন গড়তে হবে কেন? আজ একটা খবর দেখে খুব খারাপ লাগছে। তানিয়া আপু ও এসআই টুটুলের ডিভোর্সের খবর যখন চোখের সামনে ভেসে উঠল, তখন ভাবলাম কী হতে চলেছে?

আমরা কি একে অপরকে দুঃখিত বা ধন্যবাদ বলতে পারি না? আমার মনে হয় এই দুটি শব্দের কারণে শুধু বাংলাদেশের নয় সারা বিশ্বের অনেক শিশু তাদের জীবনকে ভালোভাবে গড়ে তুলতে পারে না। সর্বোপরি, আমি তানিয়া আপু এবং টুটুল ভাইয়ের সাথে আমেরিকায় দীর্ঘ ৩১ দিন কাটিয়েছি, আমি তাদের মিল দেখেছি। তাদের জীবনে এমন ঘটনা ঘটবে আমি কল্পনাও করতে পারি না।

আল্লাহর কাছে শুধুই প্রার্থনা আরশ তোমরা সবসময় ভালো থেকো এবং থাকবে এটা আমার বিশ্বাস, ইনশাআল্লাহ।’

এদিকে বিচ্ছেদের ব্যাপারে অভিনেত্রী তানিয়া আহমেদের কাছে জানতে চাওয়া হলে তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তাদের বিচ্ছেদের খবরটি সত্য। একই সাথে সাবেক স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে টুটুলকে শুভকামনাও জানান তিনি।

About Rasel Khalifa

Check Also

১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। অনেকদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *