Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / দুলাভইয়ের ফোনে কলে এ যাত্রায় প্রানে বেঁচে গেলন অল্প বয়সী সেই তরুনী

দুলাভইয়ের ফোনে কলে এ যাত্রায় প্রানে বেঁচে গেলন অল্প বয়সী সেই তরুনী

দিন দিন মানুষ বেপরোয়া হয়ে উঠছে। মানছেনা রক্তের সম্পর্কও। সার্থে আঘাত পড়লে অনেকে বদলে যায় তবে আজকের এই ঘটনা সারা এলাকায় দৃষ্টান্ত হয়ে থাকবে বলে জানিয়েছেন ঘটনা স্থলে উপস্থিত অনেকেই।

ঘটনা সূত্রে জানা যায়, খুলনার কয়রায় এক নারীকে গাছের সঙ্গে বেঁধে খারপ কাজ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার মহেশ্বরপুর ইউনিয়নের গিলাবাড়ি গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- আরাফাত হোসেন ও সাইদুর রহমান।

পরিদর্শক বলেন, ওরা দুজনই মহিলাকে মারধরের সঙ্গে সরাসরি জড়িত ছিল। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ওই নারীর চাচা, চাচাতো ভাইসহ ১৪ জনকে আসামি করা হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, জমি নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে।

ভিকটিম খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ওই নারী জানান, গত ১১ জুলাই মহেশ্বরপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। ভিকটিম আরও বলেন, মেহগনি গাছের সাথে বেঁধে আমাকে মারধর করে, আমার গায়ের জামা খুলে কামড় দেয়, তারপর আমি জ্ঞান হারিয়ে ফেলি।

তার বোনের স্বামী বলেন, ওরা তাকে উ/ লঙ্গ অবস্থায় গাছের সঙ্গে বেঁধে আমার শ্বশুরবাড়ির জমিতে বাড়ি তৈরি করছিল। ঘটনা জানার পর আমি ৯৯৯ নম্বরে ফোন করি। পরে কয়রা থানার এসআই মাসুদের নেতৃত্বে পুলিশের দুটি গাড়ি এসে গাছ থেকে দড়ি খুলে তাকে মুক্ত করে।

এই ঘটনা দুই জোনকে আটক করলেও বাকি ১২ জনের নাগাল পায়নি পুলিশ। তদের সনাক্ত করার চেষ্টা চলছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা।

About Nasimul Islam

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *