Wednesday , February 21 2024
Breaking News
Home / Entertainment / তানিয়া ও টুটুলের ২৩ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটে যেভাবে

তানিয়া ও টুটুলের ২৩ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটে যেভাবে

দেশের বিনোদন অঙ্গনের দুই জনপ্রিয় পরিচিত মুখ তানিয়া আহমেদ এবং এস আই টুটুল। তারা একজন সংগীতজগতের তারকা আর অন্যজন ছোটপর্দা অর্থাৎ টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। একসময় তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং এরপর তারা বিয়ে করে সংসার জীবনে থিতু হয়। শেষ পর্যন্ত টুটুল ও তানিয়া তাদের ২৩ বছরের সংসার জীবনের ইতি টানেন। তারা অফিশিয়ালি ডিভোর্স সম্পন্ন করেন।

এদিকে বিচ্ছেদের ধাক্কা সামলে নতুন সংসার শুরু করেছেন টুটুল।

১৯৯৯ সালে তানিয়া আহমেদকে বিয়ে করেন এসআই টুটুল। এতদিন ভক্তদের কাছে ‘হ্যাপি কাপল’ নামে পরিচিত ছিলেন এই জুটি।

এসআই টুটুল বলেন, আমি ও তানিয়া সেপারেট ছিলাম ৫ বছর। আমরা গত বছর অফিশিয়ালি ডিভোর্স হয়েছে। এরপর কনসার্টসহ বিভিন্ন কাজে নিউইয়র্কে যাতায়াত করে। সেখানে আরটিভির বাংলা গায়েন থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয়। যেহেতু আমরা দুজনেই সিঙ্গেল এবং ম্যাচিউর্ড তাই আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিই।

জানা গেছে, এসআই টুটুলের নতুন স্ত্রীর নাম শারমিন সিরাজ সোনিয়া। চলতি বছরই ঘর পেতেছেন তারা। সোনিয়া যুক্তরাষ্ট্রের বাসিন্দা। সেখানে একটি চাকরির পাশাপাশি মিডিয়ার কর্মকাণ্ডের সঙ্গেও যুক্ত। টুটুলের মতো এটি সোনিয়ার দ্বিতীয় বিয়ে।

অন্যদিকে মডেলিং, উপস্থাপনা, অভিনয় ও পরিচালনায় নিজের মেধার স্বাক্ষর রেখেছেন তানিয়া আহমেদ। নব্বই দশক থেকে তিনি শোবিজে সক্রিয়।

এস আই টুটুল এবং তানিয়া আহমেদের দীর্ঘ সংসার জীবনে ঠিক কিভাবে ফাটল ধরেছিল সে বিষয়ে পরিষ্কার করে কিছু জানানি তারা। তবে তাদের ডিভোর্সের বিষয়টি সামনে এলেও পেছনের কারণ এককভাবে কেউ বলেননি। এদিকে তানিয়ার সাথে টুটুলের সেপারেশন চলার পর বেশ দীর্ঘ সময় ধরে শারমিনের সাথে টুটুলের সম্পর্ক গড়ে ওঠে বলে জানা যায়।

About bisso Jit

Check Also

এবার সেই সুহানির মৃত্যু নিয়ে ভয়াবহ তথ্য দিল পরিবার

তিনি আমির খানের দঙ্গল-এ ববিতা ফোগাটের ভূমিকায় অভিনয় করেছিলেন। ভারতীয় অভিনেত্রী সুহানি ভাটনগর। এই চরিত্রটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *