Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / বিভিন্ন অপরাধের সাথে জড়িত সুস্মিতা, তার বিষয়ে এবার ভিন্ন ধরনের তথ্য দিলেন: তসলিমা নাসরিন

বিভিন্ন অপরাধের সাথে জড়িত সুস্মিতা, তার বিষয়ে এবার ভিন্ন ধরনের তথ্য দিলেন: তসলিমা নাসরিন

যোগাযোগ মাধ্যমে প্রায় সময় আলোচনা সমালোচনায় আসেন তাসলিমা নাসরিন। তার কারন তিনি দেশে ঘটে যাওয়া বিভিন্ন বিষয় নিয়ে নিজেস্ব মতামত তুলে ধরেন। যে মতামত গুলো অনেক সময় আলোচানার কেন্দ্র বিন্দু হয়ে যায়। এবার তিনি বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে মন্তব্য করে আলোচনায় আসে। ওই অভিনেত্রীর নাম সুস্মিতা।

তিনি তার যোগাযোগ মাধ্যমের পেজে লেখেন, কলকাতা বিমানবন্দরে একবার সুস্মিতার সঙ্গে দেখা হয়েছিল। সে আমাকে জড়িয়ে ধরে বলল আমি তোমাকে ভালোবাসি। এলাকায় আমার চেয়ে লম্বা কেউ ছিল না, তাই তার পাশে দাঁড়াতেই হঠাৎ বাদুড়ের মতো মনে হলো। ওর সৌন্দর্য থেকে চোখ ফেরাতে পারলাম না।

তিনি আরও লিখেছেন, সুস্মিতা সেনের ব্যক্তিত্ব আমার সবচেয়ে বেশি পছন্দ হয়েছে। অল্প বয়সে দুই মেয়েকে দত্তক নেন। আমি তার সততা, সাহসিকতা, সচেতনতা, আত্মনির্ভরশীলতা, সংকল্প, ন্যায়পরায়ণতা পছন্দ করেছি।

এরপর মোদির সঙ্গে সুস্মিতার সম্পর্ক নিয়ে তসলিমা ললিত লেখেন, কিন্তু সুস্মিতা এখন বিভিন্ন অপরাধে জড়িত এক ব্যক্তির সঙ্গে সময় কাটাচ্ছেন। কারণ লোকটা খুব ধনী? তাই তিনি টাকার কাছে বিক্রি হয়ে গেলেন! কিন্তু যারা টাকার প্রেমে পড়ে তাদের থেকে আমার সম্মান দ্রুত নষ্ট হয়ে যায়।

এর আগে তসলিমা এক টুইটে লিখেছিলেন, ‘সুস্মিতার বিয়ে করার দরকার নেই। সুস্মিতা সেন এমন একজন আত্মনির্ভরশীল, আত্মবিশ্বাসী, শক্তিশালী মহিলা! কেন সে একজন পুরুষকে বিয়ে করবে? এই জন্য কোন প্রয়োজন নেই. এবার তিনি মনে করছেন, হয়তো টাকার কাছে বিক্রি হয়ে গেছেন অভিনেত্রী।

উল্লেখ্য, সুস্মিতা ও ললিতের প্রেম এই মুহূর্তে বলিউডে সবচেয়ে বেশি আলোচিত বিষয়। ললিতের প্রেমে পড়েন প্রাক্তন বিউটি কুইন। এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। ললিত আনুষ্ঠানিকভাবে তাদের প্রেম ইনস্টাগ্রামে শেয়ার করার পর থেকেই গুঞ্জন শুরু হয়।

কেউ অভিনন্দন জানাচ্ছেন, কেউ ট্রোল করছেন। এদিকে সুস্মিতার নতুন প্রেম নিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন লেখিকা তসলিমা নাসরিন। সেখানে তিনি দাবি করেন, মোদির টাকার কাছে হেরেছেন সুস্মিতা ললিত।

About Nasimul Islam

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *