Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / জিয়া কি, সে তো নেতাই না, তাহলে তিনি কিভাবে প্রেসিডেন্ট হলেন : মন্নাফী

জিয়া কি, সে তো নেতাই না, তাহলে তিনি কিভাবে প্রেসিডেন্ট হলেন : মন্নাফী

বিরোধী দল বিএনপি দীর্ঘ দিন ধরে ক্ষমতার বাহিরে থেকে সাংগঠনি ভাবে দুর্বল হয়ে পড়েছে। দলের শীর্ষ নেতৃত্ব মামলার কারনে কারাবাস ও দেশের বাহিরে থেকে দল পরিচালনা করেছেন। এদিকে ক্ষমতাসীন আওয়ালীগের দাবি বিএনপি ক্ষমতা হারিয়ে এখন জনবিচ্ছন্ন দলে পরিণত হয়েছে। তাদের প্রশ্ন একজন সাজাপ্রাপ্ত আসামি হয়ে দলের পরিচালনা ভার কিভাবে তারেক জিয়া পায়। তবে তারেক জিয়ার নির্দেশনায় দল পরিচালনা হচ্ছে বলে দলের শীর্ষ

নেতৃত্বের পক্ষ থেকে জানানো হয়। বঙ্গবন্ধুর নাম ধরে কথা বলায় তার জিভ কেটে ফেলা হবে বলে মন্তব্য করে যা বললেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী বলেন, তারেক জিয়া একজন কুলাঙ্গার। সে বিদেশে বসে বঙ্গবন্ধুর নাম ধরে কথা বলেন।

শেখ মুজিব বলার ধৃষ্টতা দেখায়। তাকে কখনই দেশে আসতে দেওয়া হবে না। আর যদি আসে, আওয়ামী লীগের নেতাকর্মীরা তার জিভ কর্তন করবে।

রোববার (১৭ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাদণ্ড দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে স্বপ্ন ফাউন্ডেশন আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির কোনো সাংগঠনিক ভিত্তি নেই। জিয়া কি? একজন সেনা কর্মকর্তা। তিনি নেতা নন। তিনি ইউনিয়ন পরিষদের সদস্য ছিলেন না। তাহলে তিনি কিভাবে রাষ্ট্রপতি হলেন? ক্ষমতায় এসে তিনি রাজাকার, আলবদর, আলশামসকে নিয়ে সরকার গঠন করেন।

স্বপ্ন ফাউন্ডেশনের সভাপতি মো. রিয়াজ উদ্দিন রিয়াজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

প্রসঙ্গত, বিএনপির কোন রাজনৈতিক ভিত্তি নেই বলে মন্তব্য করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী। তিনি তারেক রহমানে বক্তব্যের কড়া সমালোচনা করেন বঙ্গবন্ধু নাম ধরার জন্য।

About Babu

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *