Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / নিয়মিত নামাজ পড়তাম, যিকির-আসকার করতাম, আমার সাথে কেন এমন হলো: নায়িকা পপি

নিয়মিত নামাজ পড়তাম, যিকির-আসকার করতাম, আমার সাথে কেন এমন হলো: নায়িকা পপি

বর্তমান সময়ে বাংলাদেশের বিনোদন অঙ্গনে বেশ অস্থির পরিস্থিতি বিরাজ করছে। সিনেমা নির্মানের পর সিনেমার খরচ না উঠায় একদিকে পরিচালকেরা এবং নির্মাতারা হতাশ, অপরদিকে অভিনেতা অভিনেত্রীরা বিভিন্ন সময়ে বিভিন্নভাবে হেনস্তার শিকার হচ্ছেন, মাঝে মাঝেই এমন ধরনের খবর দেখা যায় বিনোদনের পাতায়। এবার প্রাণনাশের হুম”কি পেয়েছেন ঢালিউডের উঠতি অভিনেত্রী পুষ্পিতা পপি।

এমন অভিযোগে তিনি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তিনি ১৩ জুলাই চাঁদপুরের হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নম্বর-৬৭০।

তবে কারা এই হুমকি দিয়েছে তা উল্লেখ করেননি তিনি। ডায়েরিটি বেনামী হিসাবে উল্লেখ করা হয়। পাঙ্কু জামাই ছবিতে শাকিব খানের প্রথম প্রেমিকা চরিত্রে অভিনয় করেছেন পুষ্পিতা পপি। তবে জাজ মাল্টিমিডিয়ার সুবাদে অভিনয়ে পা রাখলেন পুষ্পিতা পপি। কিন্তু অভিনেত্রী হিসেবে তার যাত্রা শুরু হয় ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ছবিতে। মনতাজুর রহমান আকবর পরিচালিত, এটি ২০১৪ সালে মুক্তি পায়।ত্রিভুজ প্রেমের ছবিতে পুষ্পিতার সহশিল্পী ছিলেন অভি, আরিয়ান শাহ।

ডায়েরির লিখিত বক্তব্য অনুযায়ী, পুষ্পিতা অভিনয়ের পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। গত ৩০ জুন চাঁদপুর কোর্ট থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা কয়েকজন তার গাড়ি থামায়। এ সময় তাকে বেরিয়ে আসতে বলা হয়। তারা তাকে প্রাননাশের হু”মকি দিয়ে বলেন, কখনো এফডিসিতে গেলে প্রানে মেরে করে তোর দেহ গু”ম করা হবে। তখন পুষ্পিতার চিৎ”কারে তারা দ্রুত মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে পুষ্পিতা বলেন, ‘এমন ঘটনার পর আমি উদ্বি’গ্ন। আমার সাথে কেন এমন হল বুঝতে পারছি না। আমি নিরাপত্ত চাই।’

এক সাক্ষাৎকারে পুষ্পিতা পপি জানান, তিনি এ পর্যন্ত ১১টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এবং ৮টি সিনেমার কাজ শেষ করেছেন। আর মুক্তি পেয়েছে ৭টি সিনেমা।

২০১৯ সালের মে মাসে মাসেদ ছবিটি ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। সে সময় তিনি বলেন, ‘আমি একটি ধর্মীয় পরিবারের মেয়ে। বলা যায় শখ হিসেবেই অভিনয়ে পা দিয়েছিলাম। অভিনয়ে পা রাখার পরও নিয়মিত নামাজ পড়তাম, যিকির-আসকার করতাম। আমার সাথে কেন এমন হলো? সিনেমা জগতের অনেকেই তা জানেন। অভিনয় করতে গিয়ে বারবার মনে হচ্ছিল ক্ষণিকের আনন্দের জন্য সব হারাচ্ছি। একটা সময় আমার মধ্যে সে বোধটা চলে আসে। এর পরই আমি সিনেমার জীবন ছাড়ার সিদ্ধান্ত নিই।’

এ ধরনের অনাকাঙ্ক্ষিত হুমকির পর পুষ্পিতা নিজের নিরাপত্তা চেয়েছেন প্রশাসনের নিকট। তবে কারা বা কেন তাকে এ ধরনের হুমকি দিয়েছে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। পুষ্পিতার পরিবার জানিয়েছে, এই ধরনের ঘটনা তাদেরকে অনেক ভী”ত করে তুলেছে।

About bisso Jit

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *