Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / আমি শ্বশুরবাড়ি থেকে কখনো টাকা নিইনি, শ্বশুরের ওপর ক্ষুব্ধ হয়ে এ কাণ্ড ঘটিয়েছি : বাবু

আমি শ্বশুরবাড়ি থেকে কখনো টাকা নিইনি, শ্বশুরের ওপর ক্ষুব্ধ হয়ে এ কাণ্ড ঘটিয়েছি : বাবু

শ্বশুরবাড়ির উপর রীতিমতো ক্ষুব্ধ হয়ে স্ত্রীসহ দুই মেয়েকে দুনিয়া থেকে সরিয়ে দেয়ার অভিযোগে দায়ের মামলায় অবশেষে গ্রেপ্তার করা হয়েছে জহুরুল ইসলাম বিশ্বাস ওরফে বাবু নামে এক ব্যক্তিকে। ইতিমধ্যে পুলিশের কাছে দেয়া জবানবন্দিতে এ অভিযোগের দায় স্বীকার করে নিয়েছেন তিনি।

এর আগে গত শুক্রবার মধ্যরাতে নিহত সাবিনা ইয়াসমিন বীথির বাবা শেখ মুজিবর রহমান বাদী হয়ে থানায় মামলা করেন।

আটক জহুরুল ইসলাম বিশ্বাস ওরফে বাবু তার স্ত্রী ও দুই মেয়েকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার কথা স্বীকার করে বলেন, আমি কখনো শ্বশুরবাড়ির কাছ থেকে টাকা নিইনি। আমি আমার স্ত্রী ও শ্বশুরবাড়ির ওপর রাগ করে এ কাজ করেছি। প্রথমে বউ, তারপর বড় মেয়ে ও ছোট মেয়েকে সরিয়ে দেই। পরে বিকেলে আমি নিজে স্থানীয় বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে গিয়ে আত্মসমর্পণ করি। আমি একজন অপরাধী। আমি বাঁচতে চাই না। ‘

মামলার তদন্তকারী কর্মকর্তা অভয়নগর থানার এসআই উত্তম কুমার জানান, আটক জহুরুলকে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে শনিবার যশোর আদালতে পাঠানো হয়েছে।প্রাথমিক তদন্তে তিনি এ অভিযোগ স্বীকার করেছেন।

এদিকে সংবাদ মাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করে অভয়নগর থানার ওসি এ কে এম শামীম হাসান জানান, মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো তদন্তের কাজ চলমান রয়েছে বলেও নিশ্চিত করেছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *