Sunday , March 3 2024
Home / Countrywide / এবার সুস্মিতার নতুন প্রেমিকের সাথে অন্তরঙ্গ মুহূর্তের ছবি যোগাযোগ মাধ্যমে পোষ্ট, সাড়া ফেললো অনলাইনে

এবার সুস্মিতার নতুন প্রেমিকের সাথে অন্তরঙ্গ মুহূর্তের ছবি যোগাযোগ মাধ্যমে পোষ্ট, সাড়া ফেললো অনলাইনে

এর আগেও তিনি তার একাধিক প্রেম নিয়ে যোগাযোগ মাধ্যমে আলোচনায় এসেছেন। তবে এবারের বিষয়টি ভিন্ন। এর আগে তিনি যার সাথে সম্পর্কে জড়িয়েছিলে তিনি ছিলেন এই নায়িকার ১৫ বছরের ছোট। তবে এবার একটু উল্ট।

একের পর এক প্রেমে পড়ার খবরে রয়েছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। কিন্তু এখনো বিয়ে হয়নি। তার বয়স ৪৬ বছরের বেশি।

১৫ বছরের রহমান শোলের সঙ্গে প্রেম নিয়ে আলোচনা করছিলেন সুস্মিতা। রহমান সুস্মিতার বাড়িতেও আসা-যাওয়া করতেন।

কিন্তু হঠাৎ করেই সেই সম্পর্ক ভেঙে যায়। গত বছরের ডিসেম্বরে এই অভিনেত্রীর বিচ্ছেদ ঘটে। দুজনের সম্মতিতেই তারা সম্পর্কের ইতি টানেন।

বিশ্রাম নিয়ে নতুন প্রেম উপভোগ করছেন মিস ইউনিভার্স। প্রেমের বিষয়টি প্রকাশ্যে এনেছেন সুস্মিতার নতুন প্রেমিক ললিত কুমার মোদি।

সোশ্যাল মিডিয়া টুইটারে একটি পোস্টে ললিত সুস্মিতাকে তার ‘বেটার হাফ’ বলে উল্লেখ করেছেন।

দুজনের কিছু অন্তরঙ্গ মুহূর্ত পোস্ট করে তিনি লিখেছেন, ‘মালদ্বীপে পারিবারিক ছুটির দিন থেকে লন্ডনে ফিরেছি, এবং সুস্মিতা অর্ধাঙ্গির কী খবর… নতুন শুরু, নতুন পরিবার… স্বপ্নের দেশে।’

এরপরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়।

বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠলে সুস্মিতা তার পাশে দাঁড়ান তার সাবেক প্রেমিক রহমান শোল।

ভারতীয় গণমাধ্যমে রহমান বলেছেন, “তাদের (সুস্মিতা ও ললিত) এখন সুখে থাকতে দিন।” ভালবাসা সবসময় সুন্দর। আমি শুধু জানি যে সে যখন কাউকে পছন্দ করে, সে তার প্রাপ্য।’

প্রসঙ্গত, সুস্মিতার নতুন প্রেমিক ললিত কুমার মোদি ভারতের একজন ধনী ব্যবসায়ী। ৫৮ বছর বয়সী এই ব্যবসায়ী আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান। 2008 সালে যখন আইপিএল শুরু হয়েছিল, তখন ললিত এর প্রধান ছিলেন।

সংশ্লিষ্ট মহলের অনেকেই মনে করছেন, তিনি আগেই বুঝতে পেরেছিলেন যে আগামী দিনে ভারতে টি-টোয়েন্টি ক্রিকেট জনপ্রিয় হতে চলেছে।

পরে সেই আইপিএল থেকে অর্থ আত্মসাতের অভিযোগ ওঠে ললিতকে। তদন্তের মধ্যেই ২০১০ সালে দেশ ছাড়েন তিনি। এরপর থেকে তিনি লন্ডনে বসবাস করছেন।

About Nasimul Islam

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *