Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / খবর প্রকাশের কারণে বিপাকে পড়েছেন এমপি ফারুক চৌধুরী, ছাত্র নেতারা প্রমান নিয়ে হাজির

খবর প্রকাশের কারণে বিপাকে পড়েছেন এমপি ফারুক চৌধুরী, ছাত্র নেতারা প্রমান নিয়ে হাজির

অনেক রাজনৈতিক নেতা আছেন যারা অন্যায় ভাবে তাদের ক্ষমতার অপব্যবহার করে। তবে সবাই অপরাধ করে ছাড় পায়না এরই দৃষ্টান্ত এই ঘটনা। পুলিশ ও সংবাদ সূত্রে জানা য়ায়, রাজাবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিম রেজাকে পি//  টিয়ে আ//  হত করার ঘটনার পরিপ্রেক্ষিতে শনিবার সংবাদ সম্মেলন ডেকেছেন আশির দশকের ছাত্রনেতারা।

ছাত্রনেতারা জানান, স্থানীয় সংসদ সদস্য ও ভুক্তভোগী শিক্ষক মা/  রধরের ঘটনা অস্বীকার করলেও তারা প্রমাণসহ ঘটনার সত্যতা তুলে ধরবেন।

আশির দশকের ছাত্রনেতা আসাদুজ্জামান আসাদ, রাজশাহীতে ছাত্র সংগ্রাম পরিষদের সাবেক আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ তার লক্ষ্মীপুর কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে ঘটনার বিস্তারিত তুলে ধরবেন। আশির দশকের অন্যান্য ছাত্রনেতারাও উপস্থিত থাকবেন।

আসাদুজ্জামান আসাদ অভিযোগ করেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে অধ্যক্ষকে মারধরের । এমপি ফারুক দাবি করেন- এটা তার বিরুদ্ধে রাজনৈতিক ষ//  ড়যন্ত্র তবে আমি সংবাদ সম্মেলন করে দেশবাসীর সামনে তথ্য-প্রমাণ তুলে ধরব।

এদিকে, শুক্রবার দ্বিতীয় দিনের মতো অধ্যক্ষের ওপর হামলার তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত কমিটির প্রধান জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল হোসেনের নেতৃত্বে তিন সদস্যের একটি কমিটি বৃহস্পতিবার রাজশাহীতে গিয়ে ঘটনা তদন্ত শুরু করে। তিনি রাজাবাড়ী কলেজের অধ্যক্ষ সেলিম রেজা ও শিক্ষকদের সঙ্গে কথা বলেন। প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গেও কথা বলে তদন্ত কমিটি।

তারা শিগগিরই জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে অধ্যক্ষের হ//  য়রানির বিষয়ে প্রতিবেদন জমা দেবেন। পরে বিষয়টি গণমাধ্যমকে জানানো হবে।

গত ৭ জুলাই রাতে নগরীর নিউমার্কেট এলাকার থিম ওমর প্লাজায় এমপি ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ে রাজাবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিম রেজাকে পি// টিয়ে গুরুতর আহত করা হয়। রাজশাহী-১ আসনের (গোদাগাড়ী-তানোর) এমপি ওমর মো. এমন খবর প্রকাশের কারণে বিপাকে পড়েছেন ফারুক চৌধুরী। রাজশাহীসহ সারাদেশে দাঙ্গা শুরু হয়। এ ঘটনায় শিক্ষক সংগঠনসহ বিভিন্ন মহল থেকে এমপি ফারুকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রতিবাদের ঝড় ওঠে।

তবে বৃহস্পতিবার এমপি ফারুকের পাশে বসে অধ্যক্ষ সেলিম রেজা ঘটনার কথা অস্বীকার করেন। এমপি ফারুকও অধ্যক্ষকে মারধরের অভিযোগ অস্বীকার করে আসছেন। এমপি ফারুকের দাবি, তার বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র হচ্ছে।

About Nasimul Islam

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *