Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / মেক্সিকোতে উড়োজাহাজ দুর্ঘটনা, প্রয়াত হলেন ১৪ জন যাত্রী, জানা গেল আরো বিস্তারিত

মেক্সিকোতে উড়োজাহাজ দুর্ঘটনা, প্রয়াত হলেন ১৪ জন যাত্রী, জানা গেল আরো বিস্তারিত

যেকোনো ধরণের উড়োজাহাজ চালনা করতে ব্যবহার করা হয় বিশেষ জ্বালানি তেল। উড়োজাহাজের যোকোনো অবস্থায় থাকাকালীন সময়ে ঘটতে পারে অনাকাঙ্খিত দুর্ঘটনা। আর সম্প্রতি তেমনি একটি খুবই দুঃখজনক হেলিকপ্টার দুর্ঘটনা ঘটেছে উত্তর-পশ্চিম মেক্সিকোতে। জানা গেছে ঐ দুর্ঘনায় অনেক হতাহতের ঘটনা ঘটেছে।

শুক্রবার উত্তর-পশ্চিম মেক্সিকোতে একটি সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ১৪ জন প্রয়াত হয়েছে। দেশটির নৌবাহিনীর বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি এ খবর জানিয়েছে।

নৌবাহিনীর এক বিবৃতিতে বলা হয়েছে, একটি ব্ল্যাক হক হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে, তবে দুর্ঘটনার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। বিবৃতিতে যোগ করা হয়েছে যে সিনালোয়া প্রদেশে বিধ্বস্ত হেলিকপ্টারটিতে ১৫ জন আরোহী ছিলেন এবং একজন জীবিত ব্যক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

প্রসঙ্গত, ভাগ্য মানুষকে কখন যে কোথায় নিয়ে যায় সেটা কেউই জানে না। জীবনের তাগিদে মানুষ উড়োজাহাজে করে পৃতিবীর এক দেশ থেকে অন্য দেশে পাড়ি জমায়। শুধু যে সাধারণ জনগন আসা যাওয়া করে তা নয়, সামরিক বাহীনির সদস্যরাও উড়োজাহাজে করে এক স্থান থেকে অন্য স্থানে যাতায়াত করে। তবে এই সৈন্যদের আর হলো না ঘরে ফেরা।

About Shafique Hasan

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *