Sunday , March 3 2024
Home / Countrywide / ওয়াদা করেছেন প্রধানমন্ত্রী, শীঘ্রই অ্যাকশন নেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী

ওয়াদা করেছেন প্রধানমন্ত্রী, শীঘ্রই অ্যাকশন নেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী

এ কে আবদুল মোমেন হলেন গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী। এই সম্মানীয় পদে আসীন হাবর পর থেকে তিনি সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। এর পূর্বেও তিনি আরো অনেক সম্মানীয় পদে থেকে দায়িত্ব পালন করে গেছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন প্রধানমন্ত্রী ওয়াদা করেছেন ঘরবাড়ি ঠিক করে দেবেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেছেন, প্রধানমন্ত্রী বন্যায় ক্ষতিগ্রস্ত সব ঘরবাড়ি মেরামতের প্রতিশ্রুতি দিয়েছেন। ইনশাআল্লাহ, আমাদের ঘর সব ঠিক হয়ে যাবে। শুক্রবার সন্ধ্যায় সিলেটের ওসমানীনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেলের বাড়িতে বন্যা ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামানের পক্ষ থেকে এদিন বন্যাকবলিত ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী বলেন, এবার বন্যার কারণে মানুষ চরম দুর্ভোগে পড়েছে। আমাদের নদী খনন করতে হবে যাতে বন্যা আসলে ভবিষ্যতে দুর্ভোগ কমবে। বিশেষ করে কুশিয়ারা ও সুরমা নদী খনন করতে পারলে আমাদের অনেক উন্নতি হবে। এ বিষয়ে আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। সব নদী খননের পরিকল্পনা রয়েছে।

“এটা তখনই আমাদের নজরে আসে। আমি চাই বৃষ্টির পর কাজ শুরু হোক। সেটা হলে ইনশাআল্লাহ ভবিষ্যতে এত ঝামেলা হবে না।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা মোবাশ্বির আলী, উপজেলা যুবলীগ নেতা আন্না মিয়া প্রমুখ। রেবেকা সুলতানা, জেলা মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সদস্য আবদাল মিয়া, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহেদ আহমদ মুসা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেল প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক শাকির আহমেদ শাহীন, ইপ্তার হোসেন পিয়ার, ত্রাণ ও ব্যবস্থাপনা সম্পাদক, জেলা আওয়ামী লীগ, আবদাল মিয়া, সদস্য, জেলা আওয়ামী লীগ, গোলাম কিবরিয়া, চেয়ারম্যান, উমরপুর ইউনিয়ন, রফিকুল ইসলাম প্রমুখ। অতিরিক্ত পুলিশ সুপার, ওসমানীনগর সার্কেল। যুবলীগের সভাপতি শামীম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য আতাউর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, বন্যার পানিতে মানুষের ঘর-বাড়ি, গৃহপালিত পশু-পাখি সব ভেসে গেছে। সব হারিয়ে তারা এখন নিঃশ্ব। তাদের এই দুর্দিনে বাংলাদেশের প্রদাহনমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাদের ঘর-বাড়ি নির্মাণ করে দিবেন বলে ওয়াদা করেছে। এমন জনদরদী প্রধানমন্ত্রী পেয়ে বাংলার মানুষ গর্বিত। বাংলার মানুষের দোয়া ও ভালোবাসা রয়েছে প্রধানমন্ত্রীর উপর।

About Shafique Hasan

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *