Wednesday , February 21 2024
Breaking News
Home / Countrywide / রেশ না কাটতেই পদ্মা সেতুতে আবারও অপ্রত্যাশিত ঘটনা, টোল আদায় বন্ধ

রেশ না কাটতেই পদ্মা সেতুতে আবারও অপ্রত্যাশিত ঘটনা, টোল আদায় বন্ধ

সব বাধা অতিক্রম করে অবশেষে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতুর মাধ্যমে দেশে এক নতুন দিগন্তের উম্নোচন হল বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী। উদ্বোধনের পরের দিন যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয় পদ্মা সেতু। এবার সেতুতে চলার সময় বাসের ধাক্কায় টোলপ্লাজা ক্ষতিগ্রস্থ হয়েছে।

পদ্মা সেতুর মাওয়া প্রান্তে টোলপ্লাজায় ধাক্কা দিয়েছে একটি বাস। এতে ক্ষতিগ্রস্ত হওয়ায় ২ নম্বর বুথে টোল আদায় বন্ধ রাখা হয়েছে। তবে ৪ নম্বর বুথে টোল আদায় চলমান রয়েছে।

শনিবার (৯ জুলাই) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সকাল ১১টার দিকে শরীয়তপুর পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মাওয়া পাশের টোল প্লাজার ২ নম্বর বুথে ধাক্কা দেয়। ফলে বুথের ভেতর ও বাইরের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এ সময় ভেতরে থাকা কম্পিউটার ও বুথে প্রবেশের দরজায় সমস্যা দেখা দেয়ায় টোল আদায় বন্ধ রাখা হয়েছে।

পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, বাসটি আটক করে থানায় রাখা হয়েছে। ঈদে ঘরমুখো মানুষের ভিড়ে একটি বুথ বন্ধ থাকায় অন্য বুথে চাপ বেড়েছে। তবে বুথটি সচলের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, চলাচলের সময় চালক নিয়ন্ত্রন হারালে এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়। সাময়িক ভাবে ক্ষতিগ্রস্থ হওয়ায় ওই বুথে টোল নিয়ে বন্ধ রয়েছে বলে কতৃপক্ষ জানায়।

About Babu

Check Also

এবার বিদ্যুৎ নিয়ে দুঃসংবাদ দিলেন নসরুল হামিদ

আমরা শীঘ্রই জ্বালানির দাম সমন্বয় করতে চাই। গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম সামান্য বৃদ্ধি পেতে পারে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *