Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / নিক্সন চৌধুরী সত্য কথাটিই বললেন

নিক্সন চৌধুরী সত্য কথাটিই বললেন

মজিবুর রহমান চৌধুরী নিক্সন হলেন বাংলাদেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের একজন প্রখ্যাত রাজনীতিবীদ। এছাড়াও তিনি ফরিদপুর-৪ আসন থেকে নির্বাচিত একজন মাননীয় সংসদ সদস্য। এই সম্মানীয় পদে আসীন হবার পর থেকে তিনি সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন এবার ঈদে দক্ষিণাঞ্চলের লাখ লাখ মানুষ নির্বিঘ্নে বাড়ি যেতে পারছেন।

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন জানান, এ বছর পদ্মা সেতুতে ঈদ করতে দক্ষিণাঞ্চলের ২১টি জেলার লাখ লাখ মানুষ শান্তিতে বাড়ি ফিরতে পারছেন। এসব দাবি করছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতু তার সাহসী পদক্ষেপ ও দূরদর্শিতার ফসল।

শুক্রবার (৮ জুলাই) বিকেলে নিজ বাসভবন চন্দ্রায় স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এ কথা বলেন।

মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, পদ্মা সেতু দক্ষিণাঞ্চলে আমূল পরিবর্তন আনবে। জমির দাম আকাশচুম্বী, শিল্পপতিরা জমি কিনে কল-কারখানাসহ বিভিন্ন শিল্প-কারখানা গড়ে তুলতে শুরু করেছে। ফলে এলাকার বেকারত্ব দূর হবে। এতে সমগ্র দক্ষিণাঞ্চলের ২১টি জেলার মানুষ অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হবে।

নিক্সন চৌধুরী বলেন, পদ্মা সেতু দক্ষিণের ২১টি জেলার মানুষের জন্য আশীর্বাদস্বরূপ। পদ্মা সেতু উদ্বোধনের আগে দক্ষিণাঞ্চলের মানুষ ঢাকা থেকে বাড়ি ফিরে সারাদিন কাটাতো। অনেক কষ্টে বাসায় যেতাম। এখন তারা কোনো যানজট ছাড়াই বাড়ি যেতে পারবেন। মাওয়া ও কাঁঠালবাড়ী ঘাটে ফেরি-লঞ্চসহ বিভিন্ন দুর্ঘটনায় ভোগান্তির শিকার হয়েছেন। পদ্মা সেতুর কারণে মানুষ মাত্র কয়েক ঘণ্টায় গন্তব্যে পৌঁছে যাচ্ছে।

তিনি আরও জানান, ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের ফ্লাইওভার ও দক্ষিণপাড় বাসস্ট্যান্ড পদ্মা সেতুতে তীব্র যানজটের কারণে কিছুটা যানজটের সৃষ্টি হচ্ছে। এরই মধ্যে যানজট নিরসনে হাইওয়ে পুলিশ ও ট্রাফিক পুলিশকে নির্দেশনা দিয়েছি। সময়মতো পুলিশি দায়িত্ব পালনের কারণে বড় ধরনের যানজটের সৃষ্টি হয়নি। আশা করা যায় মানুষ সুন্দর ও মনোরম পরিবেশে বাড়ি ফিরে পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারবে এবং সময়মতো রাজধানীতে এসে তাদের কাজে যোগ দিতে পারবে।

নিক্সন চৌধুরী বলেন, ২০১৪ সালে ফরিদপুর-৪ আসনের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করে তাদের মনোনীত এমপি নির্বাচিত করেছিল। তারপর থেকে আমি আমার আত্মা দিয়ে মানুষকে সঙ্গ দিয়েছি। প্রতি ঈদ আমি তাদের সঙ্গে পালন করেছি। এবার ফরিদপুর-৪ আসনের মানুষের সঙ্গে ঈদুল আজহা উদযাপন করব।

প্রসঙ্গত, মজিবুর রহমান চৌধুরী নিক্সন চৌধুরী তার এলাকার মানুষের জন্য অনেক কিছু করেছেন। তার এলাকার মানুষ তাকে অনেক ভালোবাসেন আর তিনিও তাদেরকে সীমাহীন ভালোবাসেন। জনগনের ভালোবাসা নিয়েই তিনি নির্বাচনে জয়ী হয়ে মানুষের সার্বিক কল্যাণে কাজ করে যাচ্ছেন। তার মত একজন জননেতা পেয়ে ফরিদপুরবাসী সীমাহীন আনন্দিত ও গর্বিত।

About Shafique Hasan

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *