Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / কোন মুখে এই কথা বলেন, লজ্জা থাকলে এরকম কথা কখনই বলতেন না, জানা গেল কাকে বললেন কাদের

কোন মুখে এই কথা বলেন, লজ্জা থাকলে এরকম কথা কখনই বলতেন না, জানা গেল কাকে বললেন কাদের

ওবায়দুল কাদের হলেন গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় সেতু ও সড়ক পরিবহণ মন্ত্রী। এছাড়াও তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদের দায়িত্ব পালন করছেন। এই সম্মানীয় পদে অধিষ্ঠিত হাবর পর থেকে তিনি অতি সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। সম্প্রতি দেশে বিদ্যুত সংকটের কথা বলতে গিয়ে তিনি তার এক বক্তব্যে বলেন বিএনপির লজ্জা শরম থাকলে লোডশেডিং নিয়ে কথা বলবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি শাসনামলে বিদ্যুতের বদলে খুঁটি ও পুলিশের বুলেট দিয়ে মানুষকে লাশ উপহার দেওয়া হয়।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকালে রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নবগঠিত ৭৫ ইউনিট কমিটির পরিচিতি সভায় তিনি এ মন্তব্য করেন। ওবায়দুল কাদের সারা বিশ্বে সবাইকে ধৈর্যের সাথে ক্ষমতার সমস্যা মোকাবেলার আহ্বান জানান। তিনি বলেন, বিএনপি নেতাদের লজ্জা থাকলে তারা লোডশেডিংয়ের কথা বলত না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার মতো সৎ ও দক্ষ নেতা ক্ষমতায় থাকায় বাংলাদেশ এখনো বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলছে এবং বিশ্ব অর্থনীতিতে ভারসাম্য রক্ষা করছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মোন্নাফীর সভাপতিত্বে সূচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডা.আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা ফখরুল ইসলাম প্রমুখ। আজম, এসএম কামাল হোসেন ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবির এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

প্রসঙ্গত, বিদ্যুত মানুষের জীবনে অনেক অপরিহার্য একটি জিনিস যেটা হলে মানব জীবন একেবারে থমকে যাবে। বিদ্যুত না থাকলে কোনো কিছুই কারা সম্ভব না। বর্তমান সরকার লোডশেডিং এড়াতে সব ধরণের চেষ্টা করে যাচ্ছেন।

About Shafique Hasan

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *