Tuesday , February 27 2024
Breaking News
Home / Entertainment / নতুন মামলা নাসিরের, ক্ষোভ থেকে সিদ্ধান্ত বদলালেন পরীমনি

নতুন মামলা নাসিরের, ক্ষোভ থেকে সিদ্ধান্ত বদলালেন পরীমনি

ঢাকাই সিনেমার একজন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তিনি শুধু সিনেমার চাকচিক্যময় জগতের একজন সুন্দরী নন, একজন সুন্দর মনের অধিকারী নারী ও তিনি। তিনি যে মানবতা দেখিয়েছেন তার জন্য অসংখ্য বার প্রশংসিতও হয়েছেন। তিনি দাঁড়িয়েছেন অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে, করেছেন সাহায্য, যেটা শিল্পী অংগনের অনেকেই করেননি।

অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে নিজেকে অনন্যা হিসেবে উপস্থাপন করেছেন পরীমনি। কখনো প্রতিবন্ধী-অপরাধী শি’/শুদের কাছে ছুটে গেছেন, তাদের সাহায্য করেছেন। আবারও এফডিসিতে আত্মত্যাগ করে অসহায় কলাকুশলীদের মুখে হাসি ফুটিয়েছেন তিনি।

২০১৬ থেকে ২০২১ সাল পর্যন্ত টানা ছয় বছর এফডিসিতে কোরবানি দিয়েছেন এই নায়িকা। প্রথম বছর একটি গরু কোরবানি দেওয়া হয়। এরপর থেকে প্রতি বছর গরুর সংখ্যা একটি করে বেড়েছে। প্রতি বছর একে একে বাড়বে বলেও জানান পরীমনি। শুধু কোরবানিই করেননি, শিল্পী-কলাকুশলীদের হাতে গোশতও তুলে দেন। গেল বছরের ঈদেও পরীমণি একসঙ্গে ৬টি গরু কোরবানি দিয়েছিলেন সিনেমা সংশ্লিষ্ট সামর্থ্যহীন মানুষদের জন্য।

পরীমনি যতদিন বেঁচে থাকবেন, প্রতিবছর এফডিসিতে সিনেমার সঙ্গে জড়িত নিম্ন আয়ের মানুষের জন্য গরু কোরবানি করবেন। টানা ৬ বছর সেই ধারাবাহিকতা বজায় থাকলেও এবার আর নায়িকার ক্ষেত্রে তা সম্ভব হচ্ছে না।

পরী জানায়, এবার ৬টি গরু কোরবানি দেওয়ার কথা থাকলেও তিনি ধারাবাহিকতা রক্ষা করতে পারছেন না। পরীমণি নিজে কোরবানি দিলেও এফডিসি সংশ্লিষ্ট মানুষদের জন্য এবার আর কোরবানি দিতে পারছেন না। এমনটাই জানিয়েছেন নায়িকা নিজেই।

নিজের সিদ্ধান্তের কারণ সম্পর্কে কিছু বলেননি পরীমনি। তবে এফডিসির কিছু মানুষের প্রতি তার ক্ষো”ভ স্পষ্ট হয়েছে। এরই মধ্যে এই তারকার জীবনে কিছু ঝামেলা দেখা দেয়। এ সময় তিনি সহকর্মীদের কাছ থেকে কোনো সহযোগিতা পাননি। ধারণা করা হচ্ছে ওইসব কারণে তিনি কোরবানী করা থেকে পিছিয়ে আসতে পারেন।

এদিকে ঈদের আর মাত্র কয়েকদিন বাকি। পরী তার সিদ্ধান্তে অটল থাকবে নাকি যথারীতি এফডিসি চত্বরে কোরবানি দিতে আসবেন তা সময়ই বলে দেবে।

বর্তমানে অভিনয় থেকে সাময়িক বিরতিতে রয়েছেন পরীমনি। তার সময় অনাগত সন্তানের জন্য অপেক্ষা করা। এছাড়া ‘কাগজের বউ’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

প্রসঙ্গত, এই সুন্দরী অভিনেত্রী ২০২১ সালের অক্টোবর মাসের দিকে আরেক অভিনেতা রাজকে বিয়ে করেন, যেটা তিনি অনেক আগেই গোপন করেছিলেন। কিন্তু তিনি অন্ত:সত্বা এমন খবর প্রকাশ্যে আসার পর তিনি তার বিয়ের খবর প্রকাশ করেন। ২০২৩ সালের প্রথম দিকে তিনি সন্তানের মা হওয়ার খবর প্রকাশ করেন। সন্তানের কথা বিবেচনা করে শুটিং থেকে বিরতিতে যায়। এদিকে নাসির ফের নতুন মামলা ঠুকেছেন পরীমনি বিরুদ্ধে অভিযোগ তুলে।

About bisso Jit

Check Also

১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। অনেকদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *